Advertisement

Sohini- Sovan Relationship: স্বস্তিকা অতীত! এবার সোহিনীর সঙ্গে প্রেম করছেন শোভন?

Tollywood Gossips: প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। গায়কের সোশ্যাল পেজে উঁকিঝুঁকি মারলেই দেখা যাবে নায়িকাকে নিয়ে নানা পোস্ট।

স্বস্তিকা, শোভন ও সোহিনী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Sep 2023,
  • अपडेटेड 12:30 PM IST

টলিপাড়ায় যেমন একের পর এক সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। তবে এবার স্টুডিও পাড়ায় শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় (Sovan Ganguly) ও সোহিনী সরকার (Sohini Sarkar)। গায়কের সোশ্যাল পেজে উঁকিঝুঁকি মারলেই দেখা যাবে নায়িকাকে নিয়ে নানা পোস্ট।

নেটদুনিয়া থেকে শহরের অলিগলি, ভ্যাকেশন কিংবা কোনও উৎসবে এক সঙ্গেই দেখা যেত দুই জুটিকে। রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)- সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়- স্বস্তিকা দত্তকে (Swastika Dutta)। এই দুই তারকা জুটির প্রেম- সম্পর্ক নিয়ে দেখে অনেকেই তাঁদের মনে করতেন 'পারফেক্ট কাপল'। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর মাঝে ফের একসঙ্গে দেখা গিয়েছিল সোহিনীকে। অনেকে ভেবেছিলেন, ঝগড়া- অশান্তি- মান- অভিমান মিটে গিয়েছে তাঁদের। তবে জানা যায়, না পাকাপাকিভাবেই সম্পর্ক ভেঙেছে জুটির। কিছু ধরে টলিপাড়ায় শোনা যাচ্ছে, সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনীর 'প্রাক্তন'। 

অন্যদিকে স্বস্তিকার সঙ্গে শোভনের ব্রেকআপের খবর এখন প্রায় সকলেরই জানা। আগে শোনা গিয়েছিল, এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ, কোনও তৃতীয় ব্যক্তির আগমন। শোভনের প্রাক্তন, সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর নাম সেসময় উঠে আসে। স্বস্তিকা বর্তমানে মন দিয়েছেন কাজে। তবে এখন শোভনের নতুন প্রেম রীতিমতো চর্চায়।

 

যদিও দু'জনের কেউই এখনও এই নিয়ে মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন নতুন চর্চিত 'লাভ বার্ডস'। সোহিনীর মায়ের জন্মদিনে, অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি চোখ এড়ায়নি অনেকের।  

প্রসঙ্গত, শোভনের মিউজিক্যাল কেরিয়ারও এই মুহূর্তে ভাল চলছে। অন্যদিকে স্বাস্তিকার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। তবে সত্যিই তাঁরা সম্পর্কে রয়েছে কিনা,তা সময়ই বলবে।    

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement