Advertisement

Soumitrisha Kundoo: হতাশা, ব্যর্থতা নিয়ে সৌমিতৃষার টিপস! মানবেন নাকি আপনিও?

Soumitrisha Kundoo News: সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। জীবনের নানা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করেন তিনি। 

সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Nov 2023,
  • अपडेटेड 4:47 PM IST

বাংলা টেলিভিশনের নায়িকাদের মধ্যে এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে বড় পর্দায় ডেবিউ করবেন সকলের প্রিয় মিঠাইরানী। সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। জীবনের নানা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করেন তিনি। 

বর্তমানে 'প্রধান'-র শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন সৌমিতৃষা কুণ্ডু। ডুয়ার্সের পর দক্ষিণ কলকাতার লোকেশনে পড়েছে সেট। এরই মাঝে নেটিজেনদের জন্য বিশেষ বার্তা দিলেন পর্দার মিঠাই। পাহাড়ে শ্যুটিংয়ের ফাঁকে বানানো একটি ভিডিও- রিল শেয়ার করেছেন অভিনেত্রী। বৃষ্টিস্নাত সৌমিতৃষা ক্যাপশনে লিখেছেন, "যারা এটা দেখছে...ঈশ্বর আপনাকে বলছেন, 'তুমি পরের বছর এই সময়ে একই জায়গায় থাকবে না!' নভেম্বরের প্রথম দিন আপনাকে মনে করিয়ে দেওয়ার জন্য এখানে এসেছে যে ঈশ্বর আপনার সঙ্গে আছেন! ইতিবাচকতার সঙ্গে এই অডিওটি দিয়ে আপনার রিল তৈরি করুন এবং আপনার সাফল্য দাবি করুন!" 

সৌমিতৃষার ভিডিওটির নেপথ্যে শোনা যাচ্ছে তাঁর কণ্ঠস্বর। বিশেষ মেসেজ দিয়েছেন সকলের জন্য। নায়িকা বলেছেন, "তুমি অপেক্ষা করছ, প্রার্থনা করছ, তুমি হতাশ, সব কিছু নিয়ে প্রশ্ন তুলছ....কিন্তু আপনি তাও ধৈর্য ধরে থাকতে হবে। তুমি অপেক্ষা করতে থাকো, অপেক্ষা করতে থাকো এবং অপেক্ষা করতে থাকো এবং আপনি প্রার্থনা করতে থাকো... এবং একদিন যখন আর এটা নিয়ে আশা করবে না, অবশেষে এটি ঘটবে। তাই বিশ্বাস করা বন্ধ করবেন না। কখনও আশা করা বন্ধ করবেন না। ঈশ্বর তোমায় সব কিছু দিতে প্রস্তুত, তোমার সব স্বপ্ন পূরর্ণ করতে প্রস্তুত। কিন্তু তোমাকে বুঝতে হবে আমার প্রিয়, এটা তার সময় অনুযায়ী তবে, তোমার নয়।" সৌমিতৃষা বেশীদিন পোস্ট না করলে, অভিমান হয় অনুগামীদের। তাঁর দেওয়া এই 'লাইফ লেসন'-এ দারুণ খুশি।  

Advertisement

 

প্রসঙ্গত, 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement