Advertisement

Soumitrisha Kundoo- Boro Maa Mandir: ডেবিউ ছবির সাফল্য কামনায় নৈহাটির বড়মার কাছে সৌমিতৃষা! 'প্রধান'-র জন্য হল বিশেষ হোম

Soumitrisha Kundoo- Pradhan: নতুন ছবি মুক্তি পাওয়ার আগে ধর্মীয় স্থানে যেতে দেখা যায় বলিউড- টলিউড তারকাদের। বাদ গেলেন না পর্দার মিঠাইও। ডেবিউ ছবির মঙ্গল কামনায় সৌমিতৃষা কুণ্ডু হাজির হলেন নৈহাটির বড়মার মন্দিরে। 

নৈহাটির বড়মার মন্দিরে সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Dec 2023,
  • अपडेटेड 2:02 PM IST

বড়দিনে আসছে দেবের নতুন ছবি 'প্রধান'। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় হাতেখড়ি হবে টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। 'মিঠাই' অভিনেত্রীকে ছবিতে দেখা যাবে দীপক প্রধান অর্থাৎ দেবের স্ত্রী রোমির চরিত্রে। ছবিত ট্রেলার ও প্রথম গানের ঝলক ইতিমধ্যে ঘুরছে নেটমাধ্যমে। যেখানে ধরা পড়ছে দেব- সৌমিতৃষার মিষ্টি রসায়ন। নতুন ছবি মুক্তি পাওয়ার আগে ধর্মীয় স্থানে যেতে দেখা যায় বলিউড- টলিউড তারকাদের। বাদ গেলেন না পর্দার মিঠাইও। ডেবিউ ছবির মঙ্গল কামনায় নায়িকা হাজির হলেন নৈহাটির বড়মার মন্দিরে। 

রবিবার বড়মায়ের আশীর্বাদ নিতে নৈহাটিতে হাজির হয়েছিল টিম 'প্রধান'। সৌমিতৃষা ছাড়াও সেখানে যাওয়ার কথা ছিল অভিনেতা বিশ্বনাথ বসু ও অম্বরীশ ভট্টাচার্যর। নিজের সোশ্যাল পেজ থেকে পুজোর নানা মুহূর্ত শেয়ার করেছেন সৌমিতৃষা। নৈহাটির খুব প্রসিদ্ধ হলেন বড় মায়ের মন্দির। বিশ্বাস অনুযায়ী, বড়মার কাছে কিছু মন থেকে চাইলে কাউকেই খালি হাতে ফেরার না মা। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে হয় ভক্তের সমাগম। 'প্রধান'-র ফাল সাফল্য চেয়ে বড়মার সামনে বিশেষ হোমের আয়োজন করা হল এদিন। ভক্তিমনে মায়ের আরধনা করলেন অভিনেত্রী।

এদিন সৌমিতৃষা পরেছিলেন গাঢ় ঘিয়ে ও গোলাপি কম্বিনেশনের সিল্কের শাড়ি। নায়িকার গায়ে রয়েছে সাবেকি ডিজাইনের সোনার গয়না, চুলে খোঁপা। ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, "আজকে নৈহাটির বড়মার কাছে আমাদের প্রধান ছবির জন্যে হোম করা হল! মায়ের ডাক এলে তবেই যে আসা যায়...।" নায়িকার ছবি দেখে দারুণ উৎসাহী অনুগামীরা। ভালোবাসা- শুভেচ্ছা- আশীর্বাদে সকলে ভরিয়েছেন কমেন্ট বক্স।     

 

গত অগাস্ট মাসে শুরু হয়েছিল, মাস তিনেকের মাথায় শেষ হয় 'প্রধান'-র শ্যুটিং। দেবের এই নতুন ছবি ঘিরে ইতিমধ্যে দর্শকদের মধ্যে উৎসাহ তুঙ্গে। খবর চাউর হতেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত এই ছবি। 'প্রধান'-র বেশীরভাগ শ্যুটিং হয়েছে উত্তরবঙ্গে। গল্পের প্রয়োজনেই এই ছবির প্রেক্ষাপট পাহাড়। সাম্প্রতিক অতীতে এত বড় মাপের বাংলা ছবি তৈরি হয়নি হবে দাবি ছবির নির্মাতাদের। 'প্রধান'-এ পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন দেব। বড়দিনে মুক্তি পাচ্ছে 'প্রধান'। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ফের 'টনিক', 'প্রজাপতি'-র স্ট্র্যাটেজি কাজে লাগাতেন চাইছেন নির্মাতারা। 

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনীত শেষ ধারাবাহিক 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই, দর্শকদের মন ছুঁয়ে যায়। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement