Advertisement

Soumitrisha Kundoo: বড়মার পরে কলকাতার আরও ২ মন্দিরে সৌমিতৃষা, করলেন 'প্রধান'-র সাফল্যের

Soumitrisha Kundoo: ডেবিউ ছবির মঙ্গল কামনায় নায়িকা কিছুদিন আগে হাজির হয়েছিলেন নৈহাটির বড়মার মন্দিরে। ছবি মুক্তির আগে সৌমিতৃষা আশীর্বাদ নিতে গেলেন কলকাতার আরও দুই মন্দিরে। 

সৌমিতৃষা কুণ্ডু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Dec 2023,
  • अपडेटेड 2:34 PM IST

২২ ডিসেম্বর মুক্তি পেল দেবের নতুন ছবি 'প্রধান'। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় হাতেখড়ি হবে টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। 'মিঠাই' অভিনেত্রী ছবিতে রয়েছেন দীপক প্রধান অর্থাৎ দেবের স্ত্রী রোমির চরিত্রে। ছবিত ট্রেলার ও গানের ধরা পড়েছে দেব- সৌমিতৃষার মিষ্টি রসায়ন। নতুন ছবি মুক্তি পাওয়ার আগে ধর্মীয় স্থানে যেতে দেখা যায় বলিউড- টলিউড তারকাদের। বাদ যাননি পর্দার মিঠাইও। ডেবিউ ছবির মঙ্গল কামনায় নায়িকা কিছুদিন আগে হাজির হয়েছিলেন নৈহাটির বড়মার মন্দিরে। ছবি মুক্তির আগে সৌমিতৃষা আশীর্বাদ নিতে গেলেন কলকাতার আরও দুই মন্দিরে। 

রবিবার বড়মায়ের আশীর্বাদ নিতে নৈহাটিতে হাজির হয়েছিল টিম 'প্রধান'। সৌমিতৃষা ছাড়াও সেখানে গিয়েছিলেন অভিনেতা বিশ্বনাথ বসু ও অম্বরীশ ভট্টাচার্য। নিজের সোশ্যাল পেজ থেকে পুজোর নানা মুহূর্ত শেয়ার করেছেন সৌমিতৃষা। নৈহাটির খুব প্রসিদ্ধ হলেন বড় মায়ের মন্দির। বিশ্বাস অনুযায়ী, বড়মার কাছে কিছু মন থেকে চাইলে কাউকেই খালি হাতে ফেরার না মা। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে হয় ভক্তের সমাগম। 'প্রধান'-র ফাল সাফল্য চেয়ে বড়মার সামনে বিশেষ হোমের আয়োজন করা হয় এদিন।

 

 

বৃহস্পতিবার নায়িকা হাজির হোন লেক কালী বাড়িতে। ভক্তিমনে মায়ের আরধনা করেন অভিনেত্রী। শুধু তাই নয়, একই দিনে কলকাতার ইস্কন মন্দিরেও গিয়েছিলেন সৌমিতৃষা। তিনি যে খুবই ধার্মিক একথা সকলেরই প্রায় জানা। ধারাবাহিকের মতো বাস্তবেও তিনি কৃষ্ণভক্ত। এর আগে 'মিঠাই' চলাকালীন নিজের জন্মদিন তিনি কাটিয়েছিলেন বৃন্দাবনে। এবার প্রথম ছবির আগে নায়িকাকে দেখা গেল ইস্কন মন্দিরে পুজো দিতে।  

 

এদিন সৌমিতৃষা পরেছিলেন সাদা রঙা কুর্তি। গায়ে ঘিয়ে রঙের শাল জড়ানো। খোলা চুলে, 'সিম্পল লুকে' মিঠাইরাণী নজর কাড়ছেন সকলের। দুই মন্দিরের ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "যে কৃষ্ণ, সেই কালী।" অভিনেত্রীর এই পোস্টের কমেন্টবক্সে তাঁকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়েছেন সকলে।   

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনীত শেষ ধারাবাহিক 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই, দর্শকদের মন ছুঁয়ে যায়। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement