Advertisement

Soumitrisha- Mamata: সৌমিতৃষার জন্য পুজোর বিশেষ উপহার পাঠালেন মমতা! উচ্ছ্বসিত নায়িকা বললেন...

Mamata Banerjee- Soumitrisha Kundoo News: দুর্গাপুজো এসে গেছে। প্রতি বছর পুজোর আগে তারকাদের বিশেষ উপহার  পাঠান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারও অন্যথা হয়নি তার। ইতিমধ্যেই উপহার গিয়েছে সৌমিতৃষার কাছে। কী রয়েছে উপহারে?

মমতা বন্দ্যোপাধ্যায়- সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Oct 2024,
  • अपडेटेड 1:45 PM IST

বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে বিনোদন জগতে হাতে খড়ি এবং পরিচিতি হলেও এখন তিনি বড় পর্দারও নায়িকা। সম্প্রতি সে তালিকায় যোগ হয়েছে আরও একটি মাধ্যম। ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করছেন বাংলা টেলিভিশনের মিঠাই। প্রথম সিরিজেই মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা। দুর্গাপুজো এসে গেছে। প্রতি বছর পুজোর আগে তারকাদের বিশেষ উপহার  পাঠান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারও অন্যথা হয়নি তার। ইতিমধ্যেই উপহার গিয়েছে সৌমিতৃষার কাছে। কী রয়েছে উপহারে?

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। তসর রঙা রুপোলী কাজ করা একটি শাড়ি উপহার পেয়েছেন তিনি। দারুণ খুশি অভিনেত্রী ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রীকে। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "ধন্যবাদ দিদি, মমতা বন্দ্যোপাধ্যায়। এত সুন্দর পুজোর উপহারটির জন্য।" যদিও পোস্টটি করে ফের কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা। নেটিজেনদের অনেকেই নিন্দা করছেন তাঁর। তাদের মতে তৃণমূল ঘনিষ্ঠ হওয়ার জন্যই এই উপহার পেয়েছেন তিনি। বিরাট ট্রোলিংয়ের মুখে পড়তে হল অভিনেত্রীকে। 

 

 

সৌমিতৃষা কুণ্ডু যে তৃণমূল- কংগ্রেসের সমর্থক একথা সকলেরই জানা। নির্বাচনী প্রচার থেকে জোড়া ফুল শিবিরের বিভিন্ন দলীয় সমাবেশে তাঁকে দেখা গেছে। ২০২১ -র পুরভোট হোক কিংবা ২০২৪-র লোকসভা নির্বাচনো আগে তৃণমূল- কংগ্রেসের হয়ে প্রচার করতে দেখা গেছে তাঁকে। শুধু তাই নয়, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা শোনা গিয়েছে তাঁর মুখে। মুখ্যমন্ত্রীও তাঁকে অত্যন্ত স্নেহ করেন।

ভোটের প্রচারে সৌমিতৃষাকে দেখে অনেকে মনে করেছিলেন তৃণমূল- কংগ্রেসের প্রার্থী হবেন তিনি।  সেসময় আজতক বাংলাকে সৌমিতৃষা জানিয়েছিলেন, "রাজনীতিতে আলাদা করে যোগ দেওয়ার কিছু নেই। আমি কোনও নেত্রী না, বা এখনও হইনি। পশ্চিমবঙ্গে থাকি এবং এই রাজ্যের নির্বাচন চলছে। সেখানে প্রার্থীদের সমর্থনে নিজেদের মতামত বা পছন্দ অনুসারে যাচ্ছেন সকলে। একটা সাধারণ মানুষের মতই, আমি যে মতামতে বিশ্বাসী সেখানে গিয়েছিলাম।" তাহলে কি পরবর্তী কোনও নির্বাচনে মিঠাইও সক্রিয় রাজনীতিতে যোগ দেবেন? এই প্রশ্নে অভিনেত্রী হেসে উত্তর দিলেন, "কাল কেয়া হোগা কেয়া পাতা...পরের ভোটে কী হচ্ছে, তা দেখার জন্য সকলকে পরের ভোট অবধি অপেক্ষা করতে হবে।" 

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। অভিনেত্রী নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছে যান সাফল্যের শিখরে। 'মিঠাই' শেষ হওয়ার পরই বড় পর্দায় ডেবিউ। 'প্রধান'-এ দেবের স্ত্রী রোমির চরিত্রে তাঁকে দেখা যায়।। ছবিতে ধরা পড়েছে দেব- সৌমিতৃষার মিষ্টি রসায়ন। এমনকী ছবিতে তাঁর অভিনয়ও খুবই প্রশংসিত। এরপর আরও একটি ছবির কাজ শুরু করেন সৌমিতৃষা। '১০-ই জুন'-এ তাঁকে দেখা যাবে সৌরভ দাসের সঙ্গে। দর্শকদের অনেকেই অপেক্ষায় ছিলেন তাঁকে ফের পর্দায় দেখার জন্য। এই খবর সেই সমস্ত অনুরাগীদের জন্য নিঃসন্দেহে দারুণ আনন্দের।       


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement