Advertisement

Srabanti Chatterjee: 'আমি প্রতারণার শিকার হয়েছি...'! জিমকাণ্ডে এবার পাল্টা অভিযোগ তুললেন শ্রাবন্তী

Srabanti Chatterjee: বছর দুয়েক আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই ঝামেলার সূত্রপাত। শ্রাবন্তীর বিরুদ্ধে মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন একদল ব্যক্তি।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Apr 2023,
  • अपडेटेड 10:18 AM IST

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও বিতর্ক যেন সমার্থক শব্দ। ফের শিরোনামে টলিউড নায়িকা (Tollywood Actress)। বেশীরভাগ ক্ষেত্রে প্রেম ও বিয়ে নিয়ে চর্চায় থাকলেও, এবার অভিনেত্রী বিরুদ্ধে উঠেছে অন্য অভিযোগ। বছর দুয়েক আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই ঝামেলার সূত্রপাত। অভিনেত্রীর বিরুদ্ধে মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন একদল ব্যক্তি। তাদের দাবি, জিমের নাম করে তাদের সঙ্গে আর্থিক প্রতারণা করেছেন শ্রাবন্তী। এপ্রসঙ্গে এবার মুখ খুললেন নায়িকা। 

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী লেখেন, "আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ সামনে এসেছে। আমি এমন কোনও কাজের সঙ্গে জড়িত নই। এর পরিবর্তে আমি নিজেই আর্থিক প্রতারণার শিকার হয়েছি। আইনের উপর আমার পূর্ণ আস্থা আছে। সত্যি সামনে আসবেই। ধন্যবাদ।" যদিও কোন বিষয়ে এমন মন্তব্য করছেন, তা পরিষ্কার করেননি শ্রাবন্তী। তবে জিম কাণ্ড নিয়েই যে এই পোস্ট, যা বুঝতে আর কারও বাকি থাকে না। 

 

 

আরও পড়ুন:  অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

ঠিক কী ঘটেছিল?  

২০২০ সালের নভেম্বর মাস নাগাদ একটি জিম খোলেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে এই জিম খুলেছিলেন টলি নায়িকা। চলতি বছর দোলযাত্রার পর কাউকে কিছু না জানিয়ে হঠাৎ সেই জিমে ঝোলায় কর্তৃপক্ষ। ফলস্বরূপ বিপাকে পড়েন জিম ট্রেনিরা। কারণ বছরের শুরুতেই তারা নিয়ম অনুসারে একদফায় সাড়ে সাত হাজার টাকা দিয়ে নিয়েছিলেন অ্যাডমিশন। শুধু তাই নয়, জিমে যোগ দেওয়ার পর পার্সোনাল ট্রেনারের ফি বাবদ আরও চার হাজার টাকা দিতে হয়েছিল জিমের ট্রেনিদের। 

আরও পড়ুন:  তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে চিড় শোভন- স্বস্তিকার? নীরবতা ভাঙলেন জুটি

Advertisement

সম্প্রতি এই জিমের তরফ থেকে বিজ্ঞাপনও দেওয়া হয়। যেখানে বলা হয়েছিল, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেওয়া হয়, তবেই জিমে ভর্তি নেওয়া হবে। জানা যাচ্ছে, বহু চেষ্টা করেও জিম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে না পেরে মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন এই তারা। এই নিয়ে যাবতীয়  গণ্ডগোল ও বিতর্ক।

আরও পড়ুন: ফের বড় পর্দায় 'কাবুলিওয়ালা'! ছবির বিশ্বাসের ম্যাজিক ধরে রাখতে পারবেন 'রহমত' মিঠুন? 

প্রসঙ্গত, আলোচনায়  থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রাজর্ষি দে-র পরবর্তী ছবি 'সাদা রঙের পৃথিবী'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় 'দেবী চৌধুরানী' ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাঁকে। তবে সম্প্রতি টলিপাড়ায় জোরদার আলোচনা চলছে নায়িকার নতুন সম্পর্ক নিয়ে। স্টুডিও পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যাচ্ছে, তাঁর জীবনে এসেছে নতুন মানুষ। পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। যদিও এবিষয়ে দু'জনের কেউই সিলমোহন দেননি এবং গুজব বলে উড়িয়েছেন। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement