Advertisement

Srabanti- Jeetu: ফের জুটিতে শ্রাবন্তী- জিতু, আগামী মাসেই লন্ডনে হবে শ্যুটিং

Srabanti Chatterjee- Jeetu Kamal: ফের জুটিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও জিতু কমলকে। সৌজন্যে নতুন ছবি 'আমি আমার মতো'। নতুন এই ছবিতে একেবারে ভিন্ন ভাবে দেখা যাবে দুই অভিনেতাকে।

অভিনেতা জিতু কমল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2023,
  • अपडेटेड 6:37 PM IST

ফের জুটি বাঁধছেন পর্দার দেবী চৌধুরানী ও সত্যজিৎ রায়। আরও একটি ছবিতে জুটিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও জিতু কমলকে (Jeetu Kamal)। সৌজন্যে নতুন ছবি 'আমি আমার মতো' (Ami Amar Moto)। ছবির পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee)। এসকে মুভিজ (Eskay Movies)-এর ব্যানারে, অশোক ধানুকা ও হিমাংশু ধামুকার প্রযোজনায় তৈরি হবে এই ছবি। আগামী মাসে লন্ডনে শ্যুটিং শুরু হবে প্রেমের এই ছবির।

নতুন এই ছবিতে একেবারে ভিন্ন ভাবে দেখা যাবে জিতু ও শ্রাবন্তীকে। ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ  চরিত্র জিতুর বাবার ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্তকে। জিতুর চরিত্রের নাম উপল ও শ্রাবন্তীকে দেখা যাবে সায়নী চরিত্রে। অন্যদিকে রজতাভর চরিত্রটির নাম রসিকলাল। 

বিপত্নীক হওয়ার পরে স্ত্রীয়ের এক বহুমূল্য জিনিসের খোঁজে রসিকলাল যায় লন্ডনে। সেখানে লিভ-ইন করে তার ছেলে উপল ও প্রেমিকা সায়নী। তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত এই প্রজন্মের সঙ্গে সংঘাত বাধে পুরানো মুল্যবোধের মানুষ রসিকলালের। তবে পুরোটাই মজার ছলে। শেষে কি হবে সেটার দেখার।

প্রসঙ্গত, এসকে মুভিজের ব্যানারে আরও একটি ছবি 'বাবু সোনা'-তে জুটিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও জিতু কমলকে। লন্ডন জুড়ে হবে এই ছবিরও শ্যুটিং। এই ছবিটির পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। অন্যদিকে অংশুমানেরই পরিচালনায়, এই প্রযোজনা সংস্থার ব্যানারে আরও একটি ছবিতে দেখা যাবে জিতুকে। ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে অভিনেতাকে। ছবির নাম 'আপনজন'।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement