Advertisement

Srabanti Chatterjee: শ্রাবন্তীর পরিবারে এল নতুন ছোট্ট সদস্য, আদুরে ছবি শেয়ার করলেন নায়িকা

Srabanti Chatterjee: কী ঘটছে তাঁর জীবনে সেদিকে নজর থাকে নেটিজেনদের একাংশের। এবার পরিবারে ছোট্ট সদস্য আনলেন নায়িকা। নিজেই পরিচয় করিয়ে দিলেন নেট দুনিয়ার সঙ্গে।  

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Nov 2023,
  • अपडेटेड 11:00 AM IST

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বিতর্ক যেন সমার্থক শব্দ। শিরোনামে থাকেন টলিউড নায়িকা। বেশীরভাগ ক্ষেত্রে প্রেম ও বিয়ে নিয়ে চর্চায় থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যে কোনও ছবি- ভিডিও শেয়ার করা মাত্র ধেয়ে আসে কটাক্ষ। কী ঘটছে তাঁর জীবনে সেদিকে নজর থাকে নেটিজেনদের একাংশের। এবার পরিবারে ছোট্ট সদস্য আনলেন নায়িকা। নিজেই পরিচয় করিয়ে দিলেন নেট দুনিয়ার সঙ্গে।  

বিছানায় শুয়ে রয়েছে একরত্তি। তাকে জড়িয়ে আদুর করছেন শ্রাবন্তী। বৃহস্পতিবার ইনস্টা প্রোফাইলে এরকম দুটি ছবি শেয়ার করেছেন নায়িকা। আসলে তাঁর বাড়িতে যোগ হয়েছে এক চারপেয়ে ছানা। হাস্কি জাতের এই সারমেয়র ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "আমার রূপকথা পরিবারে স্বাগতম...।" এই ছবি পোস্ট করা মাত্রই নায়িকার পোষ্যকে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন তারকা থেকে অনুগামীরা। 

 

 

শ্রাবন্তী ছবিগুলি শেয়ার করেছেন একেবারে নো মেকআপ লুকে।  এখানে সবাই প্রশংসা করলেও আগে নো-মেকআপ লুক শেয়ার করে ট্রোলিংয়ের শিকার হোন শ্রাবন্তী। এমনকী নিন্দুকরা পেত্নী, বুড়ি বলতেও ছাড়েননি টলি নায়িকাকে। তবে নেটমাধ্যম জুড়ে এত কটূক্তি সত্ত্বেও বরাবর 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখেন শ্রাবন্তী। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি বলেছেন, এরকম কমেন্ট তিনি পড়েন না। চোখে পড়লেও গ্রাহ্য করেন না। এমনকী বারবার এই বার্তাই দিয়েছেন যে, তাঁর কিছু যায় আসে না এই ধরনের ট্রোলিংয়ে।    

প্রসঙ্গত, আলোচনায়  থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রাজর্ষি দে-র পরবর্তী ছবি 'সাদা রঙের পৃথিবী'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় 'দেবী চৌধুরানী' ছবিতে নাম ভূমিকায় রয়েছেন তিনি। সম্প্রতি টলিপাড়ায় জোরদার আলোচনা চলছে নায়িকার নতুন সম্পর্ক নিয়ে। স্টুডিও পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যায়, তাঁর জীবনে বিশেষ মানুষের কথা। তবে রোশনের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর, এখন পর্যন্ত কোনও সম্পর্কে সিলমোহন দেননি তিনি, উল্টে গুজব বলে উড়িয়েছেন। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement