Advertisement

Sreelekha Mitra: খোলা পিঠে ট্যাটু ফ্লন্ট করছেন শ্রীলেখা, ভোটের প্রার্থী হচ্ছেন? অভিনেত্রী বললেন...

Sreelekha Mitra: একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী।

শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Mar 2024,
  • अपडेटेड 2:20 PM IST

বরাবর 'ঠোঁটকাটা' বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখা মিত্র। বিভিন্ন সময় নানা ঘটনা নিয়ে সোচ্চার হন টলিউড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী। বুধবার সোশ্যাল পেজে নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। অফশোল্ডার ব্লাউজে পিঠের ট্যাটু ফ্লন্ট করতে দেখা গেল শ্রীলেখাকে। 

ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন শ্রীলেখা মিত্র। যদিও মুখ দেখা যাচ্ছে না, শুধুমাত্র শরীরের পিছন দিক। হালকা রঙা একটি শাড়ীর সঙ্গে কালো অফশোল্ডার ব্লাউজ পরেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন খোলা চুল, তবে স্পষ্ট তাঁর পিঠের ট্যাটু। "এপিঠ ওপিঠ করিনা তাই...।" কী ট্যাটু করিয়েছেন তিনি? এর অর্থ কী? এই ট্যাটুটি আসলে নতুন না। আগেই করিয়েছিলেন অভিনেত্রী। থাইল্যান্ডের একটি নকশা অনুযায়ী সূর্য আঁকা রয়েছে পিঠে। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী, এই ট্যাটুর অর্থ হল 'শক্তি'।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে গুজব। শোনা যায়, আসন্ন নির্বাচনে বামফ্রন্টের প্রার্থী হচ্চেন শ্রীলেখা মিত্র। তবে তিনি এই জল্পনাকে গুজব বলে উড়িয়েছেন। সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, "গুজবে কান দেবেন না। আমার রাজনৈতিক পরিচয় নেই, আমি কেবলমাত্র সমর্থক। মানুষের থেকে কুকুর- বিড়ালের সেবা করতে বেশি ভালোবাসি। যে দলকে সাপোর্ট করি, তারা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে (ইচ্ছে করেই গ্ল্যামার শব্দের প্রয়োগ করা) চেনা পরিচয় আছে বলেই টিকিট দেন না। ভাগ্যিস...।" 

প্রসঙ্গত, নিজের মতো থাকতেই ভালোবাসেন শ্রীলেখা মিত্র। ট্রোলিংকে পাত্তা না দিয়ে 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখাই পছন্দ তাঁর। টলি নায়িকার এই খামখেয়ালি, নিজের শর্তে বাঁচার জন্য তাঁকে ভালোবাসেন, পছন্দ করেন বহু মানুষ। নেগেটিভিটি এড়িয়ে সব সময় পজিটিভ থাকার বার্তাই দেন তিনি। তবে শুধু ট্রোলড হন বললে ভুল হবে। কারণ নিত্যদিনেই বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সেই প্রমাণ মেলে শ্রীলেখার সোশ্যাল পেজে উঁকি মারলেই। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement