Advertisement

Sreelekha- Shilajit: এবার ভূতের ছবিতে শ্রীলেখা- শিলাজিৎ, নববর্ষে মুক্তি পাবে এই ওটিটি প্ল্যাটফর্মে

Sreelekha- Shilajit: এবছর বাঙালি সিনেপ্রেমীদের নববর্ষের সূত্রপাত হবে একটু গা ছমছমে আবহে। প্রায় বছর খানেকের বিভিন্ন সমস্যা কাটিয়ে অবশেষে মুক্তির দোরগোড়ায়, নতুন ভৌতিক  ছবি 'ভূতে বিশ্বাস করেন?'। 

শ্রীলেখা মিত্র ও শিলাজিৎ মজুমদার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Apr 2023,
  • अपडेटेड 1:53 PM IST

আসছে বাংলা নববর্ষ (Bangla Noboborsho)। নতুন বছর মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঘুরতে যাওয়ার পাশাপাশি নতুন ছবি বা ওয়েব সিরিজ (Web Series)। এই ট্রেন্ড গত কয়েক বছর ধরে অনেকটা বেড়েছে। এবছর বাঙালি সিনেপ্রেমীদের নববর্ষের সূত্রপাত হবে একটু গা ছমছমে আবহে। প্রায় বছর খানেকের বিভিন্ন সমস্যা কাটিয়ে অবশেষে মুক্তির দোরগোড়ায়, নতুন ভৌতিক ছবি 'ভূতে বিশ্বাস করেন?' (Bhoote Biswas Koren)। 

অজিতাভ বরাট পরিচালিত, ত্রিশানজিৎ এন্টারটেইনমেন্ট আয়োজিত প্রসেনজিৎ বাকুলি প্রযোজিত এই পূর্ণ দৈর্ঘ্যের এই ছবিটি মুক্তি পাবে মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে। স্ট্রিমিং শুরু হবে আগামী ১৫ এপ্রিল থেকে। এই ছবির মাধ্যমেই ফের দর্শকেরা দেখতে পাবেন শিলাজিৎ মজুমদার (Shilajit Majumder) ও শ্রীলেখা মিত্রের (Sreelekha Mitra) দারুণ রসায়ন। 

 

আরও পড়ুন: 'আমি প্রতারণার শিকার হয়েছি...'! জিমকাণ্ডে এবার পাল্টা অভিযোগ শ্রাবন্তীর

ছবিটির সহ প্রযোজনার দায়িত্বে ছিলেন ঈশিতা প্রীতম। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী,কুশল চক্রবর্তী, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়। এছাড়াও রয়েছেন দীপাঞ্জন বসাক,চন্দ্রানী দাস,তৃষা সেন, ও ইন্দ্র বন্দ্যোপাধ্যায়ের মতো তরুণ অভিনেতারা।

আরও পড়ুন: 'বাঁচার আশা ছিল না, ফিরে এসেছি...', অত্যন্ত অসুস্থ ছিলেন অঞ্জনা! কী হয়েছিল?

প্রযোজক প্রসেনজিৎ বাকুলির কথায়, "এর আগে টলিউড ইন্ডাস্ট্রিতে ভৌতিক সিনেমা কম হয়নি। পরবর্তীতে ওটিটি প্ল্যাটফর্ম আসায় আরও একটু সাহসী হয়েছে বাংলা ভৌতিক সিরিজ। তাই সম্পূর্ণ এই ভিন্ন স্বাদের ভৌতিক ছবির জন্য আরও বেশি দর্শক টানতে বেছে নেওয়া হয়েছে ওটিটি প্ল্যাটফর্মকে।

 

আরও পড়ুন: লাগাতার খুনের হুমকি! প্রাণ বাঁচাতে নতুন বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সলমন
 

Advertisement

এর আগে প্রকাশ্যে এসেছে ট্রেলার। যেখানে দেখা যাচ্ছে, নির্জন রাস্তায় এক মহিলা গাড়ি চালিয়ে যাচ্ছেন। হঠাৎ তার গাড়ি খারাপ হয়ে যায়। সামনে গাঢ় অন্ধকার, আর পাশে এক বাড়ি। এই পরিস্থিতিতে কী সিদ্ধান্ত নেবেন সেই মহিলা? ঠিক কী কী ঘটবে তার জীবনে? তা খুব শীঘ্রই জানা যাবে মোজোপ্লেক্স- এর পর্দায়। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement