Advertisement

Sreelekha Mitra Trolled: রুফটপ পার্টিতে খোশ মেজাজে শ্রীলেখা! 'মদ- গাঁজা প্রোমোট করছেন?' চটে লাল নেটিজেনরা

Sreelekha Mitra News: একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী।

শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Oct 2023,
  • अपडेटेड 6:01 PM IST

বরাবর 'ঠোঁটকাটা' বলে ইন্ডাস্ট্রিতে পরিচিত শ্রীলেখা মিত্র। বিভিন্ন সময় নানা ঘটনা নিয়ে সোচ্চার হন টলিউড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। একদিকে যেমন অনুগামীরা ভালোবাসা- শুভেচ্ছায় ভরিয়ে দেয় নায়িকাকে, অন্যদিকে শ্রীলেখাকে কটাক্ষ করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। আবার ট্রোলারদের যোগ্য জবাব দিতেও ছাড়েন না অভিনেত্রী। পুজোর সময় পার্টির ভিডিও শেয়ার করে ফের কটূকথা শুনলেন তিনি। 

জীবনের বিভিন্ন মুহূর্তের আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন শ্রীলেখা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিলস শেয়ার করেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে রাতে রুফটপ পার্টি চলছে। যদিও ভিডিও শ্রীলেখা নিজেই লেন্সবন্দী করেছেন, এজন্যে তাঁর ঝলক পাওয়া গেলেও, সরাসরি মদ্যপান করতে দেখা যায়নি তাঁকে। তবে বাকিদের হাতে রয়েছে মদের গ্লাস, সামনে টেবিলে সাজানো অ্যালকোহলের বোতল। 

সকলেরই রয়েছে একেবারে খোশ মেজাজে। শ্রীলেখাকে দেখে বোঝা যাচ্ছে, তিনিও রয়েছেন রীতিমতো পার্টির মুডে। চলছে নাচ- গান- খানা- পিনা। আর তা দেখেই চটে গেল নেটিজেনরা। অনেকেই কমেন্ট করে অভিযোগ জানিয়েছেন, মদ্যপানের প্রচার করছেন অভিনেত্রী। শ্রীলেখাকে একহাত নিতে ছাড়েননি অনেকেই। 

এক নেটিজেন লিখেছেন, 'মাতাল পার্টি...'। অন্য আরেকজন লিখেছেন, 'মদ্যপান কে এই ভাবে দেখানো উচিত না বাচ্চারা কি শিখবে সুস্থ থাকতে গেলে এই সব বর্জন করা উচিত...।' একজন লিখেছেন, 'মদ গাঁজা এইগুলো প্রোমোট করেন আপনারা কারণ আপনারা নিজেদের জীবন থেকে সব থেকে ফ্রাসট্রেটেড। আমাদের মধ্যবিত্ত শ্রেণীর জীবন আপনাদের থেকে অনেক সুখের। ভালো থাকবেন...।' 

 

 

প্রসঙ্গত, নিজের মতো থাকতেই ভালোবাসেন শ্রীলেখা মিত্র। ট্রোলিংকে পাত্তা না দিয়ে 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখাই পছন্দ তাঁর। টলি নায়িকার এই খামখেয়ালি, নিজের শর্তে বাঁচার জন্য তাঁকে ভালোবাসেন, পছন্দ করেন বহু মানুষ। নেগেটিভিটি এড়িয়ে সব সময় পজিটিভ থাকার বার্তাই দেন তিনি। তবে শুধু ট্রোলড হন বললে ভুল হবে। কারণ নিত্যদিনেই বেড়ে চলেছে তাঁর ফ্যানদের সংখ্যা। আর সেই প্রমাণ মেলে শ্রীলেখার সোশ্যাল পেজে উঁকি মারলেই।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement