Advertisement

Srijit Mukherji New Movie: সৃজিতের পরের ছবিতে ফের 'ভিঞ্চি দা'-র ত্রয়ী একসঙ্গে? ঋত্বিক- অনির্বাণ- রুদ্রনীলকে নিয়ে জল্পনা

Srijit Mukherji New Movie: এবার টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, নতুন ছবির পরিকল্পনাও এরই মাঝে করে ফেলেছেন 'টলিউডের ফার্স্ট বয়'। ইন্ডাস্ট্রির সূত্র বলছে, সৃজিতের পরের ছবিতে নাকি দেখা যাবে একঝাঁক টলিউডের প্রথম সারির অভিনেতাদের

ঋত্বিক, অনির্বাণ, রুদ্রনীল ও সৃজিত (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Feb 2024,
  • अपडेटेड 12:34 PM IST

একের পর এক চমক দিচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। দেব- রুক্মিণী মৈত্রের সঙ্গে তাঁর প্রথম কাজ 'টেক্কা'-র শ্যুটিং শুরু তিনি ব্যস্ত এই মুহূর্তে। এরই মধ্যে খবর মিলেছে, আগামী মার্চ মাসে ফেলুদার নতুন সিরিজ 'ভূস্বর্গ ভয়ঙ্কর'-র শ্যুটিংয়ে কাশ্মীরে যাবেন পরিচালক। এই দুটি খবর এখন প্রায় সকলের জানা। তবে এবার টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, নতুন ছবির পরিকল্পনাও এরই মাঝে করে ফেলেছেন 'টলিউডের ফার্স্ট বয়'। 

ইন্ডাস্ট্রির সূত্র বলছে, সৃজিতের পরের ছবিতে নাকি দেখা যাবে একঝাঁক টলিউডের প্রথম সারির অভিনেতাদের। শোনা যাচ্ছে, ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষ। এর আগে সৃজিতের ছবি 'ভিঞ্চি দা'-তে দেখা গিয়েছিল তিন অভিনেতাকে। নতুন ছবি ন্যে আপাতত টলিপাড়ায় শোনা যাচ্ছে দু'রকমের জল্পনা। একদল মনে করছেন 'ভিঞ্চি দা'-র সিক্যুয়েলের পরিকল্পনা করছেন পরিচালক। আবার অন্যদিকে টলিপাড়ার এক সূত্রের দাবি, নতুন এই ছবিটি একেবারেই 'ভিঞ্চি দা'-র সিক্যুয়েল নয়। কারণ 'ভিঞ্চি দা'-র চিত্রনাট্য লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। আর তাঁর সঙ্গে এই ছবি নিয়ে সৃজিতের আরও বৈঠক হওয়া বাকি। 

বাংলা ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, সৃজিতের নতুন ছবিটি ভিন্ন স্বাদের থ্রিলারধর্মী। চলতি বছরের শুরুতেই অভিনেতাদের সঙ্গে প্রথম পর্যায়ের আলোচনা সেরেছেন পরিচালক। এমনকী ছবির চিত্রনাট্যও তাঁরা শুনেছেন ইতিমধ্যেই। আরও একটি জল্পনা শোনা যাচ্ছে। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পারেন পরিচালক- অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। সব ঠিক থাকলে আগামী জুন মাসে ছবির শ্যুটিং শুরু করার পরিকল্পনা করছেন সৃজিত। যদিও এখনও পর্যন্ত নতুন ছবি নিয়ে কোনও মন্তব্য করেননি পরিচালক বা অভিনেতাদের কেউই।

গত পুজোয় সৃজিত মুখোপাধ্যায়ের  ছবি 'দশম অবতার' মুক্তি পায়। ছবিটি স্ট্রিমিং হবে ওটিটি প্ল্যাটফর্মে। সৃজিতের এই ছবি আসলে তাঁর দুই জনপ্রিয় ছবি 'বাইশে শ্রাবণ' ও 'ভিঞ্চিদা'-র মিশিলে তৈরি বলা যায়।'বাইশে শ্রাবণ'-র প্রিক্যুয়েল 'দশম অবতার'। দীর্ঘ ১২ বছর পর ফের পর্দায় ফেরেন প্রবীর রায়চৌধুরী এবং ৪ বছর পর ফের দেখা মিলেছে ডিসিডিডি পোদ্দারের। ২০২৪-এর পুজোয় 'টেক্কা' মুক্তি পাওয়ার কথা। তাহলে কি এবছরই আরও একটি ছবি আসবে পরিচালকের? আশা করা যায়, এই প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই।     

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement