Advertisement

Dev-Rukmini: আবার সৃজিতের সিনেমা, দেব-রুক্মিণীকে নিয়ে থ্রিলার মুভি নতুন বছরেই

Dev-Rukmini: সবকিছু যদি ঠিকঠাক থাকে তবে ২০২৪ সালেই জুটি বাঁধবেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা দেব। ইতিমধ্যেই এই খবর অনেকেই জেনে গিয়েছেন যে দেবের সঙ্গে হাত মিলিয়ে সৃজিত নতুন ছবির কাজে হাত দেবেন।

টলিউডের নতুন ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Nov 2023,
  • अपडेटेड 1:51 PM IST
  • সবকিছু যদি ঠিকঠাক থাকে তবে ২০২৪ সালেই জুটি বাঁধবেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা দেব।

সবকিছু যদি ঠিকঠাক থাকে তবে ২০২৪ সালেই জুটি বাঁধবেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা দেব। ইতিমধ্যেই এই খবর অনেকেই জেনে গিয়েছেন যে দেবের সঙ্গে হাত মিলিয়ে সৃজিত নতুন ছবির কাজে হাত দেবেন। এই পুজোতেই সৃজিতের কপ ইউনিভার্সের প্রথম ছবি দশম অবতার মুক্তি পেয়েছে। যা বক্সঅফিসে দারুণভাবে সফল হয়েছে। শোনা যাচ্ছে, দেবকে নিয়ে সৃজিত যে ছবি তৈরি করবেন সেটাও নাকি থ্রিলারধর্মী ছবি হবে। 

দেবের সঙ্গে সৃজিতের এই ছবিতে থাকবেন রুক্মিণীও। অর্থাৎ ফের দর্শকেরা দেব-রুক্মিণীর কেমিস্ট্রি দেখার সুযোগ পাবেন। তবে এই ছবিতে আর কারা কারা থাকবেন বা ছবির অন্যান্য বিষয় সম্পর্কে এখনই বলতে রাজি নন পরিচালক। সৃজিত এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি এখনই এই ছবির সম্পর্কে কিছু বলবেন না কারণ এই ছবির কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। প্রসঙ্গত, ২০১৬ সালে সৃজিতের জুলফিকার ছবিতে শেষবারের মতো কাজ করেছিলেন দেব। আর ২০২৪ সালে সৃজিতের ছবিতে যদি দেবকে দেখা যায়, তবে দীর্ঘ ৮ বছর পর এই জুটি ফের একসঙ্গে কাজ করতে চলেছেন। 

যদিও এই ছবি নিয়ে এখনও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে কিছু ঘোষণা করা হয়নি। এই বছর দেবের তিনটে ছবি মুক্তি পাবে। বাঘাযতীন ও ব্যোমকেশ ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে। বড়দিনে মুক্তি পাবে দেবের প্রধান ছবি। ইতিমধ্যেই দেবের এই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে মিঠাই খ্যাত সৌমিতৃষাকে। 

প্রসঙ্গত কিছুমাস আগেই দেব ও সৃজিত দুজনেই ঘোষণা করেছিলেন যে তাঁরা ২০২৪ সালে একসঙ্গে আসতে চলেছেন। সেখানে রুক্মিণীকেও দেখা গিয়েছিল। দেবের প্রযোজনা সংস্থার পক্ষ থেকেই ছবিটি তৈরি হবে বলে জানা গিয়েছিল। তাই সবকিছু যদি ঠিকপথে এগোয় তবে আগামী বছর আরও এক থ্রিলার ছবি দর্শকদের উপহার দেবেন সৃজিত। যার প্রধান চরিত্রে থাকবেন দেব। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement