Advertisement

Subhashree Ganguly: শুভশ্রীর 'পার্টি টাইম'! ভাইরাল নায়িকার তুমুল নাচের ভিডিও

Subhashree Ganguly: জয়পুর ট্রিপের একাধিক ছবি শেয়ার করেছেন রাজ -শুভশ্রী। সেখানে যেমন পাচ্ছেন ফ্যানেদের ভালোবাসা, তেমন নিন্দাও ভেসে আসছে কমেন্ট বক্সে। ইন্সটা পেজে পার্টির কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন রাজ ঘরণী।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Mar 2022,
  • अपडेटेड 5:12 PM IST

সম্প্রতি আজমেঢ় শরিফ দরগায় গিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলিংয়ের শিকার হয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এমনকী বাদ যায়নি তাঁদের সন্তান, ছোট্ট ইউভানও (Yuvaan)। এবার পার্টির ছবি, ভিডিও পোস্ট করেও নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়লেন তাঁরা।  

জয়পুর ট্রিপের একাধিক ছবি শেয়ার করেছেন রাজ -শুভশ্রী। সেখানে যেমন পাচ্ছেন ফ্যানেদের ভালোবাসা, তেমন নিন্দাও ভেসে আসছে কমেন্ট বক্সে। ইন্সটা পেজে পার্টির কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন রাজ ঘরণী। যেখানে কালো রঙা ট্রাওজারের সঙ্গে ফ্লোরাল শার্ট 'টাক ইন' করে পরেছেন নায়িকা। 

 

 

আরও পড়ুন: এবার 'চেঙ্গিস' রূপে জিৎ! প্রথমবার টলিউড সুপারস্টারের সঙ্গে জুটিতে সুস্মিতা

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে এটি কোনও পাব। আর সেখানেইজমিয়ে নাচ করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে রয়েছেন রাজ ও তাঁর অন্যান্য বন্ধুরা। নায়িকার নাচের ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, দারুণ মজা করছেন তিনি। আর সেই ভিডিওতে যেমন এসেছে প্রচুর শুভেচ্ছা ও প্রশংসা বার্তা। তেমন অনেকেই কটূকথা শোনাতে ছাড়েননি তাঁকে। এক নেটিজেন লিখেছেন, "দু'দিন আগে মাজারে প্রার্থনা আর এখন ডান্সিং বার...দারুণ!"

 

রাজ -শুভশ্রী দু'জনেই পার্টি লাভার। এজন্যে প্রায়ই তাঁদের সোশ্যাল পেজে ঝলক মেলে তার। ফ্যানেদের সঙ্গে বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন তারকা -দম্পতি। আর তাতেই বিপত্তি ঘটে মাঝে মাঝে। যদিও তাতে 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন 'রাজশ্রী'।  

আরও পড়ুন: অন্য সমীকরণ গড়ে উঠছে ঋদ্ধি-খড়ির সম্পর্কে? 'গাঁটছড়া'-এ নয়া মোড়

প্রসঙ্গত, আজমেঢ় শরিফ দরগায় গিয়ে নিয়ম মেনে মাথায় ওড়না দিয়েছিলেন শুভশ্রী এবং ফেজ টুপি পরেছিলেন রাজ। ইউভানকেও ফেজ পরানো হয়েছিল। তাতেই তাঁদের কটাক্ষ করা শুরু করেন অনেকে। "চক্রবর্তী পদবী ত্যাগ করার" দাবি পর্যন্ত তোলেন অনেকে। তাঁদের মতে, এটা ধর্মবিরোধী আচরণ।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement