Advertisement

Subhashree- Yuvaan: 'ভ্যাম্পায়ার' সেজেছে ছোট্ট ইউভান, রূপটানে শুভশ্রী! VIRAL VIDEO

নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবি - ভিডিওর দিকে। রাজ পুত্রের নানা কাণ্ড দেখে মন ভাল হয়ে যায় সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইউভানের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ছেলে ইউভানের সঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি:ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Nov 2023,
  • अपडेटेड 5:15 PM IST

টলিপাড়ার স্টার কিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) পুত্র -ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। জন্মের কিছুক্ষণের মধ্যেই, মা শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ছেলের ছবি। আর এরপর থেকেই নেটিজেনরা মুখিয়ে থাকেন ইউভানের নতুন ছবি - ভিডিওর দিকে। রাজ পুত্রের নানা কাণ্ড দেখে মন ভাল হয়ে যায় সকলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইউভানের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে।

কী রয়েছে ভিডিওতে? হ্যালোইনে 'ভ্যাম্পায়ার' সেজেছে ছোট্ট ইউভান। ক্ষুদের রূপটানের সৌজন্যে র‍য়েছেন তাঁর মা- শুভশ্রী। যত্ন করে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন ছেলেকে। আর ছেলেও দুষ্টুমি না করে, চুপটি করে সাজছে। শুধু মাঝে মধ্যে মায়ের প্রশ্নের উত্তর দিচ্ছে। মা- ছেলের এই কথোপকথন ও ইউভানের মিষ্টি ভাবভঙ্গী আপনার ভাল লাগতে বাধ্য। 

শুভশ্রী উইভানকে জিজ্ঞেস করে, 'এটা কী সাজছো?' ইউভানের উত্তর, 'ভ্যাম্পায়ার'। এরপর নায়িকার প্রশ্ন, 'কেন আজ কী আছে?', ছেলের স্পষ্ট জবাব, 'হ্যালোইন'। সে আরও বলে, 'ভ্যাম্পায়ার হাম করে খেয়ে নেয়...।' শুভশ্রী এরপর ছেলেকে প্রশ্ন করেন, 'এরপর নিজেকে দেখে ভয় পাবে না তো?' রাজ পুত্রের উত্তর, 'না'। এরপরই সে নানা ভাবভঙ্গীতে ভয় পাওয়ানোর চেষ্টা করে ক্যামেরার দিকে তাকিয়ে এবং জানায় সাজ পছন্দ হয়েছে সে। তবে আয়নায় নিজেকে দেখতে চায় না। জানায় 'ভয় লাগছে...'। এই ভিডিও শেয়ার করা মাত্রই, তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। সকলে ভালোবাসায় ভরিয়ে দেয় ইউভানকে।  

     

 

প্রসঙ্গত, জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। এজন্যে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করছেন তিনি। বর্তমানে শুভশ্রী আট মাসের অন্ত:সত্ত্বা। খুব শীঘ্রই রাজ- শুভর পরিবারে আসবে ছোট্ট অতিথি। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement