Advertisement

Swastika Mukheriee- Vikram Chatteriee: এবার হাত মেলাবেন স্বস্তিকা- বিক্রম! অপরাধীরা সামনে আসবে?

Swastika Mukheriee- Vikram Chatteriee: আমেরিকায় ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে এই ছবি। যদিও আমেরিকার জায়গায়, ছবির প্রেক্ষাপট শিল্পনগরী দুর্গাপুর।

'দুর্গাপুর জংশন' ছবিতে বিক্রম ও স্বস্তিকার লুক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 1:03 PM IST

বড় পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukheriee) ও বিক্রম চট্টোপাধ্যায়কে (Vikram Chatteriee)। অরিন্দম ভট্টাচার্যের (Arindam Bhattacharya) পরিচালনা ও প্রযোজনায় আসছে নতুন ছবি 'দুর্গাপুর জংশন' (Durgapur Junction)। আমেরিকায় ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে এই ছবি। যদিও আমেরিকার জায়গায়, ছবির প্রেক্ষাপট শিল্পনগরী দুর্গাপুর।

ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। অন্যদিকে বিক্রমকে দেখা যাবে একজন দুঁদে পুলিশ অফিসারের ভূমিকায়। এক ধারাবাহিক হত্যাকাণ্ডের কিছু রহস্য উন্মোচন করতে হাত মেলাবেন এই দু'জন। তরুণ - দাপুটে পুলিশ অফিসারের সহায়তায় রহস্যের গভীরে যাওয়ার একজন সাংবাদিকের লড়াই, ফুটে উঠবে পর্দায়।

 

 

স্বস্তিকা- বিক্রম ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন অনুসূয়া মজুমদার, একাবলি খান্না, রাজদীপ সরকার ও প্রদীপ ধরের মতো শিল্পীরা। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন প্রসেনজিৎ চৌধুরী। সম্পাদনা করবেন সুজয় দত্ত রায় এবং সঙ্গীত পরিচালনা করবেন সৌম ও শ্রী। 

এর আগে 'অন্তর্লীন', 'ফ্ল্যাট নং ৬০৯', 'অন্তর্ধান' এবং 'শিবপুর'-এর মতো ছবিগুলি পরিচালক করেছেন অরিন্দম ভট্টাচার্য। 'দুর্গাপুর জংশন' প্রসঙ্গে তিনি বললেন, "আমাদের নতুন এই ছবির নাম 'দুর্গাপুর জংশন'। ছবির বেশীরভাগ অংশই শ্যুট হবে দুর্গাপুরে। ছবিতে বিক্রম চট্টোপাধ্যায় একজন পুলিশ অফিসার এবং স্বস্তিকা মুখোপাধ্যায় একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। দুর্গাপুরে পরপর সিরিয়াল কিলিংয়ের ঘটনা ঘটে। সেই রহস্য উদ্ঘাটনের জন্য একজন সাংবাদিক ও পুলিশ অফিসার কীভাবে তদন্তে নাম, সেই নিয়েই ছবির পুরো গল্প। এটি আসলে আমেরিকার একটি পুরনো ঘটে যাওয়া ঘটনা। সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি হচ্ছে।"    

ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা চলতি মাসেই। জুন ও জুলাই মাসে দুর্গাপুর, বোলপুর এবং কলকাতার বিভিন্ন লোকেশনে হবে শ্যুট।  সব ঠিক থাকলে ২০২৩ সালের শীতকালে মুক্তি পাবে 'দুর্গাপুর জংশন'। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement