Advertisement

Tathagata- Bibriti Vacations: বিদেশে ভ্যাকেশনে চর্চিত জুটি তথাগত- বিবৃতি! গোপনীয়তা আলগা করছেন?

Tathagata Mukherjee- Bibriti Chatterjee Vacations: এই গুঞ্জন ধামাচাপা পড়ে, কিছুদিনের মধ্যেই ফের চর্চায় আসে তথাগত- বিবৃতির প্রেম। সম্পর্কে সিলমোহর দেননি দু'জনের কেউই। তবে ইন্ডাস্ট্রির এই 'ওপেন সিক্রেটের' গোপনীয়তা ধীরে ধীরে আলগা করছেন জুটি।

তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Oct 2023,
  • अपडेटेड 10:37 AM IST

টলিপাড়ায় সম্পর্ক ভাঙা-গড়ে ওঠার কথা প্রায়ই শোনা যায়। গত বছর বিচ্ছেদ হয়েছে তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তর। সেসময় থেকে শোনা যায় তাঁদের সম্পর্ক ভাঙনের পিছনে রয়েছে 'তৃতীয় ব্যক্তি'- বিবৃতি চট্টোপাধ্যায়। এই খবর বর্তমানে আর অজানা নয় কারও। টলিপাড়ার অন্দরে মাঝে শোনা যায় অন্য গুঞ্জন। অভিনেতা- পরিচালকের জীবনে এসেছে নতুন ব্যক্তি, আবার নাকি প্রেমে পড়েছেন তিনি। তবে এই গুঞ্জন ধামাচাপা পড়ে, কিছুদিনের মধ্যেই ফের চর্চায় আসে তথাগত- বিবৃতির প্রেম। সম্পর্কে সিলমোহর দেননি দু'জনের কেউই। তবে ইন্ডাস্ট্রির এই 'ওপেন সিক্রেটের' গোপনীয়তা ধীরে ধীরে আলগা করছেন জুটি।

কখনও পাহাড়, তো কখনও সমুদ্র। প্রায়ই একসঙ্গে ভ্যাকেশনে যান স্টুডিও পাড়ার এই 'লাভ বার্ডস'। শোনা যায়, সহবাস করছেন তাঁরা। প্রায়ই তথাগতর পোষ্যদের নিয়ে ফটোসেশন করতে দেখা যায় বিবৃতিকে। আদরের পোষ্যর জন্মদিনের সেলিব্রশনও একসঙ্গেই করেছেন তাঁরা। কোয়ালিটি টাইম কাটাতে ভ্যাকেশনে বিদেশে গিয়েছেন তথা- বিবৃতি। তাঁদের এবারের ডেস্টিনেশন শ্রীলঙ্কা।

নিজের সোশ্যাল পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন তথাগত। কিছুটা দূরে থেকে লেন্সবন্দী করা হয়েছে মুহূর্ত। মেয়েটির মুখ না দেখা গেলেও, কারও আর বুঝতে বাকি থাকে না যে, তিনি বিবৃতিই। বিষয়টি আরও নিশ্চিত হয়, অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে চোখ রাখলেই। একই ছবি তিনিও শেয়ার করেছেন।

 

 

মনের মানুষের ছবি শেয়ার করে ক্যাপশনে তথাগত তুলে ধরেছেন হাসন রাজার জনপ্রিয় গান- 'লোকে বলে ঘরবাড়ি ভালা না আমার '-র লাইন, 'লোকে বলে,বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার- কি ঘর বানাইমু আমি, কি ঘর বানাইমু আমি শূণ্যেরও মাঝার...।'     

 

Advertisement

 

প্রসঙ্গত, ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। বিবৃতির সঙ্গে সম্পর্কের কথা, সেভাবে প্রকাশ্যে স্বীকার করেননি তথাগত। তবে ধীরে ধীরে তাঁরা যেভাবে গোপনীয়তা আলগা করছেন, অনেকেই মনে করছেন এবার খুব শীঘ্রই বিষয়টি নিজেরা শেয়ার করবেন সকলের সঙ্গে। তবে সত্যিই তাই হয় নাকি এবং কোন দিকে এগোয় তাঁদের এই সম্পর্ক, তা সময়ই বলবে।      
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement