Advertisement

Dev New Movie: ৪ নায়িকার সঙ্গে চুটিয়ে রোম্যান্স, দেবের নতুন ছবির কাজ শুরু

Dev Actor: শোনা যাচ্ছে এবার দেব রমকম ছবিতে অভিনয় করবেন। আর তাঁর বিপরীতে থাকছেন একটা নয়, চার-চারটে নায়িকা। আর এই চারজনের মধ্যে অবশ্যই থাকবেন দেবের রিয়্যাল লাইফের প্রেমিকা রূক্মিণী মৈত্র। বকিরা কারা তা ক্রমশ জানা যাবে।

দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jan 2023,
  • अपडेटेड 12:49 PM IST

টলিউডের (Tollywood) ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন হলেন দেব (Dev) তথা দীপক অধিকারী। ২০২২ সালে একের পর এক হিট সিনেমা বেরিয়েছে তাঁর ঝুলি থেকে। শুধু তাই নয়, চেনা ছক ভেঙে অভিনেতা দেব নিজেকে নতুনভাবে প্রমাণ করতে সফল হয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি সিনেমাটি। যা বক্সঅফিসে দারুণভাবে হিট। সেই সফলতা উপভোগ করার মাঝেই শোনা গেল অভিনেতা দেবের নতুন ছবির পরিকল্পনা। 

শোনা যাচ্ছে এবার দেব রমকম ছবিতে অভিনয় করবেন। আর তাঁর বিপরীতে থাকছেন একটা নয়, চার-চারটে নায়িকা। আর এই চারজনের মধ্যে অবশ্যই থাকবেন দেবের রিয়্যাল লাইফের প্রেমিকা রূক্মিণী মৈত্র। বকিরা কারা তা ক্রমশ জানা যাবে। শোনা যাচ্ছে, নতুন অভিনেত্রীদের খোঁজ করা হচ্ছে এই সিনেমার জন্য। কিশমিশ খ্যাত পরিচালক রাহুলের সঙ্গে এই সিনেমার পরিকল্পনা করছেন দেব নিজেই। রমকম সিনেমা যেহেতু, তাই  এটা কমার্শিয়াল হবে কিনা তা এখনও নিশ্চিত করে জানা যায়নি। যদিও এই বছর দেবের ঝুলিতে রয়েছে বাঘা যতীন, টনিক ২। তারই মাঝে এই রমকম সিনেমা। বাকি তিন নায়িকার খোঁজ পাওয়া গেলেই শুটিং শুরু করে দেওয়া হবে। তবে এখনই এ বিষয়ে বিস্তারিত তথ্য কিছু জানা যায়নি। প্রাথমিকভাবে শোনা গিয়েছে যে এ বছরের শেষের দিকে এই সিনেমা মুক্তি পেতে পারে।   

আরও পড়ুন: Dilip Ghosh : 'মিঠুন একমাত্র সুপারস্টার, বাংলা সিনেমার ত্রাতা দেব', মন্তব্য দিলীপের

প্রসঙ্গত, একসময় কর্মাশিয়াল ছবিতে চুটিয়ে অভিনয় করেছেন দেব। তাঁর অভিনীত পাগলু, চ্যালেঞ্জ, আই লাভ ইউ, বিনদাস, খোকাবাবু, দুজনে সহ একাধিক সিনেমা বক্সঅফিসে দারুণভাবে হিট হয়েছে। তবে অভিনেতা এখন আর কর্মাশিয়াল ছবির দিকে ছুটছেন না, দেবকে এখন একেবারেই অন্য অবতারে দেখা যাচ্ছে। তাঁর অভিনয়, কথাবলার ভঙ্গীমা সবেতেই এসেছে আমূল পরিবর্তন। 

Advertisement

আরও পড়ুন: Dev: ছবি মুক্তির আগে দুঃসংবাদ, কাছের মানুষকে হারালেন দেব

দেবের ভাষার সমস্যা থাকা সত্ত্বেও তিনি মন জয় করেছেন সকলের। কিন্তু একটা সময়ের পর অভিযোগ উঠতে শুরু করেছিল,তিনি নাকি একই ধরনের ছবিতে অভিনয় করেন, কোনও রকমফের নেই । এই প্রশ্নই হয়ত অভিনেতা দেবের কেরিয়ারে পরিবর্তন এনেছে। বিগত বেশ কয়েক বছরে নিজেকে ভেঙে নতুন করে গড়েছেন দেব। বারংবার নতুন নতুন ছবির মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন তিনি। বুনোহাঁস, জুলফিকার, চাঁদের পাহাড়, অ্যামাজন অভিযান, গোলন্দাজ, টনিক, কিশমিশ, কাছের মানুষ ও সদ্য মুক্তি পাওয়া প্রজাপতি সিনেমায় দেব প্রমাণ করেছেন তিনি কর্মাশিয়ালের বাইরে এসেও অন্য রকমের অভিনয় করতে সিদ্ধহস্ত। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement