Advertisement

ফের কোভিড হানা টলি পাড়ায়, আক্রান্ত সুদীপ্তা চক্রবর্তী

ফের করোনার হানা টলিপাড়ায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। তবে স্থিতিশীল রয়েছেন অভিনেত্রী। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা যায়নি তাঁর। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি। 

কোভিডে আক্রান্ত সুদীপ্তা চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Nov 2020,
  • अपडेटेड 2:24 PM IST
  • ফের করোনার হানা টলিপাড়ায়।
  • এবারে আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।
  • তবে এখন স্থিতিশীল রয়েছেন তিনি।

ফের করোনার হানা টলিপাড়ায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। তবে স্থিতিশীল রয়েছেন অভিনেত্রী। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা যায়নি তাঁর। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি। 

বুধবার সুদীপ্তার করা ফেসবুক পোষ্টে তিনি লিখেছেন, "জীবন চমকে পূর্ণ !! আমি কোভাড ১৯ পজিটিভ। বন্ধুরা, ভয় পাবেন না দয়া করে। আমি ঠিক আছি। এখনও পর্যন্ত জ্বর নেই, শরীরের ব্যথা নেই, শ্বাসকষ্টের সমস্যা নেই। শুধুমাত্র স্বাদ এবং গন্ধ পাচ্ছি এবং হালকা নাক বন্ধ। আমার স্বামী এবং মেয়ে আপাতত ভাল আছেন। ৪-৫ দিন পরে তাঁদের পরীক্ষা করতে বলা হয়েছে। আমি ডাক্তারের পরামর্শ অনুযায়ী গত ৪ দিন পুরো রুম আইসোলেশনে রয়েছি। আমি নিশ্চিত, আমি শীঘ্রই ভাল হয়ে যাব। আপনারা সবাই যত্ন নিন, নিরাপদে থাকুন! "

প্রসঙ্গত, ১৯ নভেম্বর সুদীপ্তা চক্রবর্তীর মেয়ে শাহিদা-র ৫ বছরের জন্মদিন। আর এই বিশেষ দিনে একে মায়ের অসুস্থতায় মন খারাপ তার। এর উপর তাঁর জন্মদিনের কোনো পরিকল্পনা যাতে ব্যহত না হয় তাই ক্ষুদেকে জানানোই হয়নি তার জন্মদিনের কথা। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে পালন করা হবে এই বিশেষ দিন।

কোভিডে আক্রান্ত হওয়ার পর বার বার সকলের ফোন পেয়ে, বৃহস্পতিবার কিছুটা  বিরক্ত হয়েই সুদীপ্তার আবারও পোস্ট করলেন। তিনি লিখেছেন, "সংবাদ মাধ্যমের কর্মীদের করজোড়ে অনুরোধ জানাচ্ছি, 'করোনায় কেমন করে দিন কাটাচ্ছি' জানতে বারবার ফোন করবেন না দয়া করে | আর ফোনে না পেলে কঠিন কঠিন হেডলাইন দিয়ে মুখরোচক গল্প লিখবেন না। আপনাদের কাজ করতে হবে, জানি। আরো অনেক ঘটনা আশেপাশে নিশ্চয়ই ঘটছে। সেগুলো কভার করুন দয়া করে। আসলে সংবাদমাধ্যমে কিছু শুভাকাঙ্খী বন্ধু ও তো আছেন, যাঁরা সত্যিসত্যিই আমার এবং আমার পরিবারের কুশল জানতে ফোন করছেন। এবার কে 'খবর নিতে' ফোন করছেন আর কে 'খবর করতে', সেটা ক্রমশই গুলিয়ে যাচ্ছে। সবার জ্ঞাতার্থে আরো একবার জানিয়ে রাখছি, আমি ভালো আছি। খুব বেশী কোন শারীরিক অসুবিধা এখনো হয়নি। মেয়েও ভালো আছে। সুস্থ আছে। ওর জন্মদিন আজ পালন করা যাচ্ছে না।পরে নিশ্চয়ই হবে। ওকে জানানো হয়নি যে আজ ওর জন্মদিন। ও তো খুবই ছোট, জন্মদিন ঘিরে ওর কিছু পরিকল্পনা আছে। সেগুলো চরিতার্থ করার সময় ও সুযোগ এলে তখনই করা হবে। Avishek ও সুস্থ আছে।একা হাতে সবটাই সামলাচ্ছে।আপনারা আপনাদের প্রার্থনায় আমাদের রাখবেন, এই আশা রাখি।"

Advertisement

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু টলিপাড়ার একের পর এক কোভিড আক্রান্তের খবর মিলছে। গত ১৫ নভেম্বর বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় প্রয়াত। তাঁর মৃত্যু শেষ পর্যন্ত অন্য শারীরিক কারণে হলেও, প্রাথমিকভাবে অক্টোবরের শুরুতে কোভিডে আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এছাড়াও গত অক্টোবরের শেষ দিকে কোভিডে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। কিছুদিন পরে সুস্থ হয়ে ওঠেন তিনি। জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর ও মিকা সিং কোভিডে আক্রান্ত হয়েছিলেন কিছুদিন আগে। এমনকি টেলি অভিনেতা নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়ের আক্রান্ত হয়েছিলেন। তবে আক্রান্ত হওয়ারর কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement