Advertisement

Iman- Shovan- Sohini Age Gap- Gossips: শোভনের চেয়ে ইমন বয়সে বড়, ব্রেক-আপ হয়েছিল, সোহিনী তো আরও বড়, কত?

Tollywood Gossips: সদ্য নতুন জীবনের সূচনা হয়েছে শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী, গায়কের থেকে নায়িকা প্রায় বছর ছয়েকের বড়। তবে এই প্রথম নয়, আগেও বয়সে বড় মহিলার প্রতি ঝুঁকেছিলেন গায়ক। 

শোভন সঙ্গে সোহিনী ও ইমনের ছবি (সৌজন্যে: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Jul 2024,
  • अपडेटेड 2:47 PM IST
  • সদ্য নতুন জীবনের সূচনা হয়েছে শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের।
  • প্রায় এক বছরের প্রেম পরিণতি পেয়েছে এদিন। 
  • এই প্রথম নয়, আগেও বয়সে বড় মহিলার প্রতি ঝুঁকেছিলেন গায়ক। 

টলিউডে কখন সম্পর্ক ভাঙে, কখন গড়ে তা বোঝা মুশকিল। একদিকে যেমন বহু সম্পর্ক ভাঙছে, অন্যদিকে কেউ আবার শুরু করছেন নতুন পথ চলা। সদ্য নতুন জীবনের সূচনা হয়েছে শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের। সোমবার চার হাত এক হয়েছে জুটির। একেবারে 'প্রাইভেট' অনুষ্ঠান করে বিয়ে সেরেছেন তাঁরা। প্রায় এক বছরের প্রেম পরিণতি পেয়েছে এদিন। 

শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের প্রেম বেশ কিছু মাস ধরে ছিল ওপেন সিক্রেট। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মেলে সোশ্যাল মিডিয়ায়। কিছু মাস আগে বিদেশেও একসঙ্গে ঘুরতে গিয়েছেন। এমনকী মাঝে মধ্যে দু'জনের ইনস্টা স্টোরিতে দেখা যেত আদুরে ছবি। গত বছর বর্ষায়, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই কাছাকাছি এসেছেন দুই শিল্পী। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী, গায়কের থেকে নায়িকা প্রায় বছর ছয়েকের বড়। তবে এই প্রথম নয়, আগেও বয়সে বড় মহিলার প্রতি ঝুঁকেছিলেন গায়ক। 

সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে শোভনের প্রেম কারও অজানা না। ইন্ডাস্ট্রির গুঞ্জন দু'জনে সহবাস করতেন। শোভনকে আদর করে 'বাবিয়া' বলে ডাকতেন ইমন। এমনকী কাছের বন্ধু- বান্ধবরা ভাবতেও পারেননি, বিচ্ছেদ হবে তাঁদের। নেটমাধ্যমের তথ্য বলছে, শোভনের থেকে প্রায় বছর চারেকের বড় ইমন। কানাঘুষো শোনা যায়, জুটির মধ্যে বছরের ফারাক নিয়ে কোনও সমস্যা না থাকলেও, সেসময় এটাই সমস্যা হয়ে দাঁড়িয়েছিল শোভনের পরিবারে। 

 

ইন্ডাস্ট্রির গুঞ্জন, 'দিদি নম্বর ১'-র একটি পর্বে শোভন তাঁর মাকে নিয়ে এসেছিলেন। আর সেখানেই শোভনের মা তাঁর ছেলের সঙ্গে ইমনের সম্পর্কের কথা জানতে পারেন। ইমনকে পুত্রবধূ হিসাবে মোটেও পছন্দ নয়, ক্যামেরার সামনেই তা বুঝিয়ে দিয়েছিলেন তিনি। এর কিছুদিন পরই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। অনেকের ধারণা মায়ের মত না থাকায়, বিচ্ছেদ হয় তাঁদের। তবে শোভন- সোহিনীর বয়সের ব্যাবধান দেখে, সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু নেটিজেন প্রশ্ন তুলছেন, 'তাহলে ইমন কী দোষ করেছিল'? যদিও ইমন ও শোভনের সম্পর্ক ভাঙার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। 

Advertisement

সোহিনীর সঙ্গে সম্পর্কে জড়ানোর সময় টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে ছিলেন শোভন। এই জুটির ব্রেকআপের সময় প্রথমে শোনা গিয়েছিল, কোনও তৃতীয় ব্যক্তির আগমনের বিচ্ছেদ হয়েছে। সেসময় শোভনের প্রাক্তন, ইমনের নাম উঠে আসে। যদিও এই জল্পনা ভুয়ো বলেই, জানান ইমন। সোহিনীর সঙ্গে সম্পর্কের আগে যেমন শোভনের একাধিক সম্পর্ক ছিল, সেরকমই সোহিনীও দীর্ঘদিন সহবাস করেছেন অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে। এছাড়াও অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সোহিনীর প্রেম ছিল বলে, গুঞ্জন শোনা যায় স্টুডিওপাড়ার আনাচে- কানাচে।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement