Advertisement

Trina- Koushik: ফিরছে 'সৌগুন' জুটি! কোন নতুন চমক নিয়ে আসছেন কৌশিক- তৃণা?

Bangla Entertainment News: ধারাবাহিকের পাশাপাশি জনপ্রিয় হয়েছিলেন 'সৌগুন' জুটি। সৌজন্য বা বাবিন- গুনগুনের নামে তৈরি ফ্যানক্লাবগুলি আজও ভরে রয়েছে সোশ্যাল পেজে।

তৃণা সাহা ও কৌশিক রায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Sep 2023,
  • अपडेटेड 1:54 PM IST

গত কয়েক বছরের জনপ্রিয় বাংলা ধারাবাহিকগুলির মধ্যে 'খড়কুটো' (Khorkuto)-র নাম উপরের দিকেই আসে। দীর্ঘদিন টিআরপি-তে ঝোড়ো ব্যাটিং করেছিল এই মেগা। এতটাই জনপ্রিয় হয় যে, বাংলা ছাড়া আরও ৬ ভাষায় হয় 'খড়কুটো'-র রিমেক। ধারাবাহিকের পাশাপাশি জনপ্রিয় হয়েছিলেন 'সৌগুন' জুটি। সৌজন্য বা বাবিন- গুনগুনের নামে তৈরি ফ্যানক্লাবগুলি আজও ভরে রয়েছে সোশ্যাল পেজে। যারা আবারও বারবার আবদার করে, জুটিকে একসঙ্গে দেখার। এবার তাদের জন্য রয়েছে সুখবর। ফের এক্সঙ্গে দেখা যাবে অভিনেতা কৌশিক রায় (Koushik Ry) ও তৃণা সাহাকে (Trina Saha)। 

'খড়কুটো' শেষ হওয়ার পর 'বালিঝড়' (Balijhor) ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন কৌশিক -তৃণা। তবে দর্শক খুব একটা আপন করে নেয়নি এই মেগাতে। শুরুর মাত্র ২ মাসর মধ্যেই শেষ হয় মেগাটি। মন খারাপ হয় ফ্যানেদের। জুটির ফের একসঙ্গে কাজের খবর, নিঃসন্দেহে খুশির খবর তাদের জন্য। আর এই খুশির খবরটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তৃণা নিজেই। 

সোশ্যাল মিডিয়ায় কৌশিকের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লেখেন, "এই পুজো আকর্ষণীয় কিছুর জন্য বাবিন-গুনগুন আবার একসঙ্গে হয়েছে...।" এই পোস্ট দেখা মাত্রই দারুণ উৎসাহিত 'সৌগুন' বা 'তৃণসি' ফ্যানেরা। তবে এবার প্রশ্ন উঠছে, তাহলে কি নতুন মেগাতে জুটি বাঁধছেন তাঁরা? নাকি ছোট পর্দা বাদ দিয়ে, ওটিটি বা বড় পর্দার জন্য কোনও কাজের ইঙ্গিত দিলেন তৃণা? এই প্রশ্নের উত্তর এখনও মেলেনি। তবে ছবি খুঁটিয়ে দেখলে বোঝা যাবে, কোনও শপিং বলে রয়েছে তাঁরা। যা দেখে মনে করা হচ্ছে নতুন বিজ্ঞাপনেও একসঙ্গে কাজ করতে পারেন দুই অভিনেতা। 

 

 

প্রসঙ্গত, এই মুহূর্তে ওটিটি- বড় পর্দা দুই মাধ্যমের জন্য কাজ করছেন তৃণা সাহা। তবে কৌশিক রায়ের সেভাবে কোনও কাজ খবর এখনও মেলেনি। তবে শোনা যাচ্ছে, বেশ কিছু অফার রয়েছে তাঁর কাছে।  একটু বেছেই কাজ করতে চাইছেন অভিনেতা।    
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement