Advertisement

Jeet-Swastika Love Story: ডিভোর্সি নায়িকার সঙ্গে প্রেম, কী কারণে ভাঙল জিৎ-স্বস্তিকার সম্পর্ক?

টলিউডে সুপারস্টারদের মধ্যে জিৎ-এর কথা না বললেই নয়। একসময় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জিৎ-এর সিনেমা মানেই তা হিট হতে বাধ্য। একসময় স্বস্তিকা মুখোপাধ্যায় ও জিতের জুটি টলিউডে সেরা জুটিদের মধ্যে অন্যতম ছিল। সেই জুটিকে দর্শক বেশ পছন্দও করতেন। শোনা যায়, সেই সময় নাকি স্বস্তিকা ও জিৎ-এর মধ্যে প্রেমও শুরু হয়ে গিয়েছিল।

জিৎ ও স্বস্তিকার ব্রেক আপের কারণ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Mar 2023,
  • अपडेटेड 6:19 PM IST
  • টলিউডে সুপারস্টারদের মধ্যে জিৎ-এর কথা না বললেই নয়।
  • একসময় স্বস্তিকা মুখোপাধ্যায় ও জিতের জুটি টলিউডে সেরা জুটিদের মধ্যে অন্যতম ছিল
  • শোনা যায়, সেই সময় নাকি স্বস্তিকা ও জিৎ-এর মধ্যে প্রেমও শুরু হয়ে গিয়েছিল।

টলিউডে সুপারস্টারদের মধ্যে জিৎ-এর কথা না বললেই নয়। একসময় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জিৎ-এর সিনেমা মানেই তা হিট হতে বাধ্য। একসময় স্বস্তিকা মুখোপাধ্যায় ও জিতের জুটি টলিউডে সেরা জুটিদের মধ্যে অন্যতম ছিল। সেই জুটিকে দর্শক বেশ পছন্দও করতেন। শোনা যায়, সেই সময় নাকি স্বস্তিকা ও জিৎ-এর মধ্যে প্রেমও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু সেই প্রেম বা সম্পর্ক কিছুই টেকেনি। তবে একটা সময় পর জিৎ এবং স্বস্তিকা একসঙ্গে অভিনয় করাই ছেড়ে দেন। যদিও এখন তাঁরা দুজনেই অভিনয়ে কামব্যাক করেছেন। 

জিৎ-স্বস্তিকার সম্পর্ক
জিৎ-স্বস্তিকার জুটি যখন দর্শকদের মনে ধরেছিল সেই সময়ই তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। জিতের সঙ্গে স্বস্তিকার প্রেম কিন্তু টলিউডে সকলেরই জানা। যদিও স্বস্তিকা টলিউডে আসার আগে থেকেই বিবাহিত ছিলেন। মাত্র ১৮ বছর বয়সে তিনি গায়ক প্রমিত সেনকে বিয়ে করেন। কিন্তু নিজের ভুল বিয়ের পরপরই তিনি বুঝতে পেরেছিলেন।

 

আরও পড়ুন: সমুদ্রে 'ভিজে' বিকিনিতে মনামী, হোলির মেজাজে অভিনেত্রীর ছবি VIRAL

ঘনিষ্ঠতা বাড়ে জিৎ-স্বস্তিকার মধ্যে
প্রমিতের সঙ্গে বিয়ের দুই বছরের মাথায় স্বস্তিকার সঙ্গে তাঁর ডিভোর্স হয়ে যায়। এরপর স্বস্তিকা তাঁর মেয়ে অন্বেষাকে নিয়ে আলাদা হয়ে যান। এরপর তিনি টলিউডে প্রবেশ করেন এবং বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর পসার জমিয়ে ফেলেন। এরপর তাঁর জনপ্রিয়তা বাড়তে শুরু করে দেয়। ডিভোর্সের পর স্বস্তিকা মস্তান ছবিতে জিতের বিপরীতে কাজ করেন। তারপর থেকেই তাঁদের বন্ধুত্ব আরও গাঢ় হয়ে ওঠে। তবে খুব শীঘ্রই এই বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণতি পায়। এরপর জিৎ-স্বস্তিকা একসঙ্গে ক্রান্তি, সাথীহারা, প্রিয়তমা ও কৃষ্ণকান্তের উইল-এ কাজ করেন।   

Advertisement

 
আরও পড়ুন: জিতের সঙ্গে অভিনয় করেই উধাও, এখন কী করছেন যীশুর শ্যালিকা চন্দনা

কোয়েল এসে গিয়েছিলেন জিৎ-স্বস্তিকার মাঝে 
জিৎ এবং স্বস্তিকাকে শ্যুটিংয়ের বাইরেও একসঙ্গে অনেকবার দেখা গিয়েছিল। যদিও তাদের সম্পর্ক টেকেনি। তাদের দুজনের সম্পর্ক ভাঙ্গার বিষয়ে বহু রটনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। কেউ কেউ বলেন, স্বস্তিকার প্রথম বিয়ের কারণেই নাকি জিতের সঙ্গে তার সম্পর্কটা বিয়ের মন্ডপ পর্যন্ত গড়াতে পারেনি। তবে জিত-স্বস্তিকার সম্পর্ক ভাঙার ক্ষেত্রে জুটির পাশাপাশি সেই সময় জিত-কোয়েল জুটিও ব্যাপকভাবে সাড়া ফেলতে শুরু করে। এরপর স্বস্তিকা নিজেই জিতের জীবন থেকে সরে আসেন বলে শোনা যায়।

জিৎ-স্বস্তিকার সম্পর্ক এখন অতীত 
এরপর জিৎ-স্বস্তিকার সম্পর্ক অতীত হয়ে যায়। জিৎ এরপর মোহনা রতলানিকে বিয়ে করে নেন। বিয়ের পর তাঁদের এক কন্যা সন্তানের জন্ম হয়। স্বস্তিকার জীবনেও এরপর একাধিক প্রেম আসে। সে তালিকায় পরমব্রত চ্যাটার্জী থেকে শুরু করে সৃজিত মুখার্জীদের নামও রয়েছে। তবে তিনি আর বিয়ে করেননি। মেয়ে অন্বেষা তার সবথেকে বড় বন্ধু। মেয়েকে নিয়েই সুখে দিন কাটাচ্ছেন তিনি।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement