Advertisement

Yash-Ena: প্রেমে- অভিমানে যশ -এনা! ভূস্বর্গ থেকে তিলোত্তমায় জমাট জুটির রসায়ন

Cheene Badam: 'চিনে বাদাম'-এ জুটিতে রয়েছেন যশ দাশগুপ্ত ও এনা সাহা। নববর্ষের দিন প্রকাশ্যে এলো ছবির প্রথম গান 'হারিয়ে যাও যদি ভিড়ে'। গানটি গেয়েছেন অনুপম রায় ও মেখলা দাশগুপ্ত। 

'চিনে বাদাম' ছবিতে এনা সাহা ও যশ দাশগুপ্ত
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Apr 2022,
  • अपडेटेड 10:13 PM IST
  • প্রকাশ্যে 'চিনে বাদাম' ছবির প্রথম গান।
  • গানটি গেয়েছেন অনুপম রায় ও মেখলা দাশগুপ্ত। 
  • গানের কথা ও সুর সৌম্য ঋতের।

গত ২৬ অগাস্ট সুসম্পন্ন হয়েছিল শুভ মহরৎ। নববর্ষের দিন প্রকাশ্যে এলো 'চিনে বাদাম' (Cheene Badam) ছবির প্রথম গান 'হারিয়ে যাও যদি ভিড়ে' (Hariye Jao Jodi Bhire)। শিলাদিত্য মৌলিকের (Sheiladitya Moulik) পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের ব্যানারে আসছে  'রম-কম' (Romantic Comedy) জঁনরের নতুন ছবি। 'চিনে বাদাম'-এ জুটিতে রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও এনা সাহা (Ena Saha)। 

পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছেন শিলাদিত্য নিজেই। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সৌভিক বসু। প্রকাশ্যে আসা গানের কথা ও সুর সৌম্য ঋতের (Soumya Rit)। গানটি গেয়েছেন অনুপম রায় (Anupam Roy) ও মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta)। 

মিষ্টি এই প্রেমের গানে পর্দায় ফুটে উঠেছে যশ -এনার রসায়ন। গানে একাধারে যেমন রয়েছে প্রেম, সেরকমই অভিমান, বিরহ সবটাই ফুটে উঠেছে। সেই সঙ্গে রয়েছে কাশ্মীরের বরফ ঢাকা পাহাড় ও মনোরম প্রাকৃতিক দৃশ্য। ভূস্বর্গ ও তিলোত্তমা, দু'জায়গায় হয়েছে গানের দৃশ্যের শ্যুটিং। 

 

আরও পড়ুন: নির্মল ও বুড়ির জীবন যুদ্ধে জয়লাভের গল্প! প্রকাশ্যে 'আয় খুকু আয়'-র টিজার

একটি সোশ্যাল অ্যাপ বানানোকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে 'চিনে বাদাম'। ছবিতে ঋষভ চরিত্রে অভিনয় করছেন যশ। অন্যদিকে এনাকে দেখা যাবে তার গার্লফ্রেন্ড তৃষার ভূমিকায়। ঋষভ একজন প্রযুক্তিবিদ, যিনি 'চিনে বাদাম' নামে একটি মোবাইল অ্যাপ তৈরি করেন। অ্যাপটির সাহায্যে নিঃসঙ্গ মানুষেরা বন্ধু খুঁজে পায়। তৃষা তাকে অ্যাপটি তৈরি করতে সাহায্য করে। কিন্তু এই প্রোজেক্ট করার মাঝখানে, তাদের ব্যক্তিগত সম্পর্কে ছেদ আসে।

 

আরও পড়ুন:  কলকাতায় রণবীর- আলিয়ার অভিনব বিয়ের আয়োজন: PHOTOS

Advertisement

শেষমেশ নিজেদের তৈরি করা অ্যাপ থেকেই বন্ধু খুঁজে পেতে লগ ইন করে ঋষভ -তৃষা। এইভাবে এগোবে ছবির গল্প। সব ঠিক থাকলে আগামী ২৭ মে মুক্তি পাবে এনা -যশের 'চিনে বাদাম'। 
  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement