Advertisement

Kolkata Crime: গলার নলি কাটা দেহ, কলকাতায় ব্রাইট স্ট্রিটে যুবকের রহস্য-মৃত্যু

কলকাতার ব্রাইট স্ট্রিটে মিলল এক ব্যক্তির গলা কাটা রক্তাক্ত দেহ। ব্যক্তির নাম শামসের আলি। বয়স ৩৮। শুক্রবার বেলা ১২:৪০ মিনিটে তাঁর বাড়ি থেকে যুবকের দেহ উদ্ধার করা হয়। বাড়িতে রক্তাক্ত অবস্থায় গলা কাটা দেহ মেলে। পাশে ছিল একটি চপারও। এলাকায় তিন তিনটি সিসিটিভি থাকলেও সবক'টা ঢাকা অবস্থায় মেলে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jul 2024,
  • अपडेटेड 4:26 PM IST

Kolkata Crime: কলকাতার ব্রাইট স্ট্রিটে মিলল এক ব্যক্তির গলা কাটা রক্তাক্ত দেহ। ব্যক্তির নাম শামসের আলি। বয়স ৩৮। শুক্রবার বেলা ১২:৪০ মিনিটে তাঁর বাড়ি থেকে যুবকের দেহ উদ্ধার করা হয়। বাড়িতে রক্তাক্ত অবস্থায় গলা কাটা দেহ মেলে। পাশে ছিল একটি চপারও। এলাকায় তিন তিনটি সিসিটিভি থাকলেও সবক'টা ঢাকা অবস্থায় মেলে।

ঘটনার তদন্ত করছে কড়েয়া থানার পুলিশ। প্রাথমিকভাবে অনুমান করা হয়েছে ঘরে ঢুকে গলার নলি কেটে খুন করা হয়েছে। সিসিটিভিতে ভাঙচুর করা হয়েছে। 

পরিবারের সূত্রে খবর ওই ঘরে একাই থাকতেন শামসের আলি। তার পাশের আরেকটি ঘরেই তাঁর স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যরা থাকত। আজ যখন তাঁকে তাঁর স্ত্রী ডাকার জন্য যায় তখন দেখে দরজা ভিতর থেকে বন্ধ। তবে আরেকটি চাবি থাকায় তিনি দরজা খুলে ভিতরে ঢোকেন। তখন রক্তাক্ত অবস্থায় স্বামীকে পড়ে থাকতে দেখেন। ঘটনাস্থলে কড়েয়া থানার পুলিশ পৌঁছয়। ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিশের হোমিসাইড এবং সাউথ ইস্ট ডিভিসনের ডিসিপি ভোলানাথ পান্ডে।

খুন নাকি যুবক আত্মহত্যা করেছেন তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ করে কীভাবে খুন করা হল তা নিয়ে সন্দেহ দানা বাঁধছে। শরীরে যে ক্ষতচিহ্ন আছে, তা দেখে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করা হয়েছে তাঁকে। বাড়ির আশেপাশের সিসিটিভি গুলি ভাঙা থাকায় খুনের সন্দেহ জোরালো হচ্ছে। তবে কে বা কারা খুন করেছে তাঁকে, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তথ্যের খোঁজে পরিবারের লোকজন ও স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। এলাকার অন্য সিসিটিভি ক্যামেরা ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement