Advertisement

গাড়িতে ছাত্রের সঙ্গে সেক্স শিক্ষিকার, তারপর যা হল...

ঘটনাটি কিছুদিন আগে সামনে এসেছে। সেই সময় ওই ছাত্রে সঙ্গে কথা বলেন স্কুলের প্রশাসকরা। শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্কের কথা স্বীকার করে ওই ছাত্র। এরপরেই স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করে এবং স্থানীয় আধিকারিকদের খবর দেয়।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • ফ্লোরিডা,
  • 22 Sep 2021,
  • अपडेटेड 9:33 PM IST
  • নাবালক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক
  • গ্রেফতার আমেরিকার শিক্ষিকা
  • চাকরি থেকে সরালো স্কুল কর্তৃপক্ষ

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে। ঘটনাটি আমেরিকার একটি অভিজাত স্কুলের। শিক্ষিকার মোবাইল থেকে ওই ছাত্রের বেশকিছু আপত্তিজনক ছবি ও ভিডিও উদ্ধার হয়েছে। ইতিমধ্যেই ৩৮ বছর বয়সি ওই শিক্ষিকাকে জেলে পাঠানো হয়েছে। 

ডেইলি-র খবর অনুযায়ী ঘটনাটি ঘটেছে ফ্লোরিডার একটি অভিজাত বোর্ডিং স্কুলে। এখানে পড়াশোনার বার্ষিক খরচ ৬০ লক্ষ টাকারও বেশি। এই স্কুলেরই এক শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ যে তিনি এক নাবালক ছাত্রের সঙ্গে গাড়িতে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। 

ঘটনাটি স্বীকার করেছে ছাত্র
জানা যাচ্ছে, ঘটনাটি কিছুদিন আগে সামনে এসেছে। সেই সময় ওই ছাত্রে সঙ্গে কথা বলেন স্কুলের প্রশাসকরা। শিক্ষিকার সঙ্গে যৌন সম্পর্কের কথা স্বীকার করে ওই ছাত্র। এরপরেই স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করে এবং স্থানীয় আধিকারিকদের খবর দেয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, জুলাই মাসে ইনস্টাগ্রামের মাধ্যমে কথা শুরু হয় উভয়ের। এরপর অগাস্টের প্রথম দিকে তারা দেখা করে। তারপর বিচে গিয়ে সেক্স করে তারা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আরও ছাত্রদের সঙ্গেও ওই শিক্ষিকা সম্পর্ক তৈরি করেছে বলেও জানা যাচ্ছে। 
 
মোবাইলে আপত্তিজনক কনটেন্ট
গত সোমবার ওই শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ। তার মোবাইল থেকে আপত্তিজনক কনটেন্টও পেয়েছেন পুলিশ আধিকারিকরা। ছবি ও ভিডিও থেকে প্রমাণ মিলেছে যে ওই ছাত্রকে অশ্লীল কন্টেন্ট পাঠাত শিক্ষিকা। ভিডিও কলিং-এরও বেশকিছু প্রমাণ পাওয়া গিয়েছে। অন্যদিকে ওই শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement