Advertisement

New Town Crime: নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ, নিউটাউনে ধৃত বাংলাদেশি যুবক

শহর কলকাতার উপকন্ঠে ১৪ বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ। এক বাংলাদেশি নাগরিকের বিরুদ্ধে উঠেছে অভিযোগ। এই নিয়ে টেকনো সিটি থানায় অভিযোগ দায়ের হয়েছে। যার ভিত্তিতে সোমবার রাতে অভিযুক্ত সোহেল রানাকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে নিউটাউন এলাকার বালিগড়ি এলাকায়। মঙ্গলবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

১৪ বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ
Aajtak Bangla
  • নিউটাউন,
  • 10 Oct 2023,
  • अपडेटेड 11:16 AM IST

শহর কলকাতার উপকন্ঠে ১৪ বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ। এক বাংলাদেশি নাগরিকের বিরুদ্ধে উঠেছে অভিযোগ। এই নিয়ে  টেকনো সিটি থানায় অভিযোগ দায়ের হয়েছে। যার ভিত্তিতে  সোমবার রাতে অভিযুক্ত সোহেল রানাকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে নিউটাউন এলাকার বালিগড়ি এলাকায়। মঙ্গলবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, গত দু'মাস ধরে নিউ টাউনের বালিগুড়ি এলাকায় ভাড়া থাকছিল বাংলাদেশের কুমিল্লা জেলার গাজীপুর এলাকার বাসিন্দা সোহেল রানা নামে এক যুবক। বিশেষ কাজে বাংলাদেশ থেকে কলকাতা আসে ওই যুবক। অভিযোগ, নিউটাউন বালিগুড়ি এলাকার যে বাড়িতে সোহেল রানা ভাড়া থাকছিল সেই বাড়ির মালিকের ১৪ বছরের নাবালিকা মেয়ের উপর বেশ কয়েকদিন যৌন নির্যাতন চালিয়েছে সে। এই নিয়ে অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। 

নির্যাতনের পর অভিযুক্ত সোহেল রানা ব্ল্যাকমিল করছিল ও নাবালিকাকে রীতিমত ভয় দেখাচ্ছিল  বলেও অভিযোগ উঠেছে। ভয়ে পরিবারের কাউকে কিছু বলতে পারিনি নাবালিকা। অবশেষে রবিবার অসুস্থ হয়ে পড়ে মেয়েটি। এরপরই পরিবারের কাছে গোটা ঘটনা জানায় সে। নাবালিকার পরিবারের পক্ষ থেকে সোমবার সকালে টেকনো সিটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা  হয়। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে নিউটাউন এলাকা থেকে অভিযুক্ত বাংলাদেশি নাগরিক সোহেল রানাকে সোমবার রাতে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। আজ ধৃতকে বারাসাত আদালতে তোলা হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement