Advertisement

চলন্ত ট্রেনে মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর অস্ত্রসহ ব্যাগ উধাও! তদন্তে রেল পুলিশ

অসমের কামাখ্যা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপধ্যায়। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসারেরা রওনা দিয়েছিলেন ট্রেনে। অসম যাওয়ার পথে নিউকোচবিহার স্টেশনে ঢোকার মুখে এক অফিসার তাঁর সিটের কাছে ব্যাগটি রেখে বাথরুমে যান। ফিরে এসে দেখেন ব্যাগ উধাও। 

প্রতীকী ছবি
বেলা কুণ্ডু
  • নিউ কোচবিহার,
  • 23 Dec 2021,
  • अपडेटेड 12:23 PM IST
  • অস্ত্রসহ ব্যাগ চুরি নিরাপত্তারক্ষীর
  • তদন্ত শুরু রেল পুলিশের
  • সাধারণ যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন

চলন্ত ট্রেনে উধাও মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীর আগ্নেয়াস্ত্র সহ ব্যাগ। ব্যাগে ছিল দুটি আগ্নেয়াস্ত্র। এছাড়ও ছিল মোবাইল ফোন ও কয়েক হাজার টাকা। নিউ কোচবিহার স্টেশনে ঢোকার মুখে ঘটেছে ঘটনাটি। তদন্ত শুরু করে করেছে রেল পুলিশ। 

জানা গিয়েছে, অসমের কামাখ্যা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপধ্যায়। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসারেরা রওনা দিয়েছিলেন ট্রেনে। অসম যাওয়ার পথে নিউকোচবিহার স্টেশনে ঢোকার মুখে এক অফিসার তাঁর সিটের কাছে ব্যাগটি রেখে বাথরুমে যান। ফিরে এসে দেখেন ব্যাগ উধাও। 

সেই ব্যাগেই ছিল ২টি আগ্নেয়াস্ত্র। এছাড়াও ছিল মোবাইল ফোন ও কয়েক হাজার টাকা। বিষয়টি নজরে পড়তেই নিউকোচবিহার স্টেশনে লিখিত অভিযোগ জানানো হয়। অভিযোগ পেয়ে বুধবার রাতেই তল্লাশি শুরু করে রেল পুলিশ। এমনকী বৃহস্পতিবারও তল্লাশি চালানো হবে বলে জানা গিয়েছে। কিন্তু চলন্ত ট্রেনে মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষীদেরই যদি অস্ত্র সহ ব্যাগ লোপাট হয়ে যায়, তাহলে সাধারণ মানুষের সুরক্ষা কতটা তা নিয়ে ফের একবার উঠতে শুরু করেছে প্রশ্ন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement