Advertisement

SHOCKING! মেয়েকে মেরে লাশ ঘরে পুঁতে ঘুমোল বাবা, পচন রুখতে ঢালল ৪ কেজি নুন

বাবা রোজ মদ্যপান করে মাকে মারধর করত। এই নিয়ে নিত্য অশান্তি লেগে থাকত ঘরে। মত্ত বাবার এমন কাণ্ডের প্রতিবাদ করায় প্রাণ গেল মেয়ের। নিজের মেয়েকে খুন করে ঘরের মধ্যে দেহ পুঁতল বাবা। দেহ যাতে মাটির সঙ্গে দ্রুত মিশে যায়, তার জন্য় ৪ কেজি নুন ঢালল। এমনই হাড়হিম ঘটনা ঘটেছে বিহারের মোতিহারিতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মাটি খুঁড়ে উদ্ধার করা হল দেহ।
Aajtak Bangla
  • পটনা,
  • 21 May 2024,
  • अपडेटेड 11:14 AM IST
  • মেয়েকে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে।
  • খুনের পর দেহ পুঁতল ঘরে।
  • দেহে মেশাল ৪ কেজি নুন।

বাবা রোজ মদ্যপান করে মাকে মারধর করতেন। এই নিয়ে নিত্য অশান্তি লেগে থাকত ঘরে। মত্ত বাবার এমন কাণ্ডের প্রতিবাদ করায় প্রাণ গেল মেয়ের। নিজের মেয়েকে খুন করে ঘরের মধ্যে দেহ পুঁতল বাবা। দেহ যাতে মাটির সঙ্গে দ্রুত মিশে যায়, তার জন্য় ৪ কেজি নুন ঢালল। এমনই হাড়হিম ঘটনা ঘটেছে বিহারের মোতিহারিতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে খবর, পূর্ব চম্পারণের রামগাড়ওয়া থানার অন্তর্গত মুরলা গ্রামে শনিবার এই ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তির নাম ভগবান দাস। অভিযোগস মদ্যপান করে রোজ বাড়িতে অশান্তি করতেন ভগবান। শনিবার একই কারণে বাড়িতে অশান্তি বাধে। স্বামীর হাত থেকে নিজেকে বাঁচাতে প্রতিবেশীর বাড়িতে পালিয়ে যান ভগবানের স্ত্রী। অভিযোগ, এরপর কন্যা রানির সঙ্গে তুমুল বচসা বাধে ভগবানের। পরে মত্ত অবস্থায় রাগে মেয়েকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ উঠেছে ভগবানের বিরুদ্ধে। খুনের পর দেহ ঘরের মধ্যে পুঁতে দেয় বলে অভিযোগ। তাতে ৪ কেজি নুন মেশায়, যাতে দেহটি  মাটির সঙ্গে দ্রুত গলে যায়। এই ঘটনার পর ওই ঘরেই ঘুমোয় ভগবান। সকালে ঘর ছেড়ে পালায় সে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

স্থানীয়দের দাবি, মদ্যপ হয়ে ভগবান বাড়িতে রোজ অশান্তি করত বলে তার প্রতিবাদ করেছিলেন রানি। সেই কারণেই এই ভয়ঙ্কর পরিণতি হল।

সকালে বাড়িতে এসে মেয়েকে না দেখতে পেয়ে খোঁজ শুরু করেন ভগবানের স্ত্রী।  শেষে থানায় যান তিনি। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। শুরু হয় তল্লাশি অভিযান। শনিবার খুনের ঘটনার সাক্ষী ছিল রানির ভাই। সে-ই পরে পুলিশকে সবটা জানায়। তার বয়ান সংগ্রহ করে পুলিশ। পরে ঘরে মাটি খুঁড়ে রানির দেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় রানির এক কাকাকে গ্রেফতার করা হয়েছে। 

Advertisement

তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্ত ভগবানকে গ্রেফতার করা যায়নি। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। মোতিহারির পুলিশ সুপার জানিয়েছেন, একটি মেয়েকে খুনের ঘটনা ঘটেছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। মূল অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করা হবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement