Advertisement

Ayan mondal Haridevpur Murder :'অয়নকে শারীরিক সম্পর্কের জন্য মেয়েটির মা ডাকত,' বিস্ফোরক দাবি বন্ধুর

Ayan Mondal Murer Latest Update : হরিদেবপুরের অয়ন মণ্ডলের মৃত্যু ঘিরে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। পুলিশ সূত্রে খবর, ত্রিকোণ প্রেমের জেরেই খুন হন অয়ন। অয়নের পরিবার ও বন্ধু-বান্ধবরাও একই দাবি করলেন। এমন কী শারীরিক সম্পর্কের জন্য মেয়েটির মা ফোন করে অয়নকে ডাকতেন। এমনও অভিযোগ সামনে এল এবার।

অয়ন মণ্ডল
সৌমেন কর্মকার / প্রীতম ব্যানার্জী
  • কলকাতা,
  • 08 Oct 2022,
  • अपडेटेड 5:38 PM IST
  • হরিদেবপুরের অয়ন মণ্ডলের মৃত্যু ঘিরে সামনে এল চাঞ্চল্যকর তথ্য
  • পুলিশ সূত্রে খবর, ত্রিকোণ প্রেমের জেরেই খুন হন অয়ন

হরিদেবপুরের অয়ন মণ্ডলের মৃত্যু ঘিরে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। পুলিশ সূত্রে খবর, ত্রিকোণ প্রেমের জেরেই খুন হন অয়ন। অয়নের পরিবার ও বন্ধু-বান্ধবরাও একই দাবি করলেন। এমন কী শারীরিক সম্পর্কের জন্য মেয়েটির মা ফোন করে অয়নকে ডাকতেন। এমনও অভিযোগ সামনে এসেছে। 

এই অভিযোগ সামনে এনেছেন অয়নের বন্ধু রাজু প্রামাণিক। তাঁর অভিযোগ, 'মেয়েটির মা অয়নকে বাড়িতে ফোন করে ডাকত। মেয়েটির মায়ের অয়নের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল। মেয়ে ও মা দুজনের সঙ্গেই সম্পর্ক ছিল। আমরা এটা বিশ্বাস করি। কারণ মেয়েটির মা ফোন করে বারবার ডাকত। আর আমরা সেটা জানতাম।'

রাজু প্রামাণিকের আরও অভিযোগ, অয়নের সঙ্গে মেয়েটির সম্পর্ক ছিল গত ৫ থেকে ৬ বছর ধরে। দুই পরিবারই বিষয়টা জানত। অয়ন যেমন মেয়েটির বাড়িতে যেত তেমনই অয়নের বাড়িতেও আসত মেয়েটি। তবে দুই পরিবারের মধ্যে মাঝে মাঝে অশান্তি হত। 

আরও পড়ুন : 5G ডেটা সম্পূর্ণ ফ্রিতে দিচ্ছে Jio, ফোনে কীভাবে অ্যাক্টিভেট করবেন?

প্রসঙ্গত, দশমীর রাতে অয়নকে মারধর করে তাঁর দেহ মগরাহাটে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। সেই রাতে অয়নকে তাঁর বান্ধবীর বাড়িতে রেখে এসেছিলেন এই রাজু প্রামাণিকই। 

সেই প্রসঙ্গে রাজু জানান, অয়নকে তিনিই মেয়েটির বাড়িতে নামিয়ে দিয়ে এসেছিলেন। অয়নের ফিরে এসে বন্ধুদের সঙ্গে দেখা করার কথাও ছিল। তবে তিনি আর ফিরে আসেননি। 

প্রসঙ্গত, নিখোঁজ হওয়ার প্রায় দেড় দিন পর উদ্ধার হয় হরিদেবপুরের অয়ন মণ্ডলের দেহ। প্রথম থেকেই অয়নের পরিবার অভিযোগ করছিল, বান্ধবীর বাড়িতে যাওয়ার পরই নিখোঁজ হয়ে যান অয়ন। 

আরও পড়ুন : মেয়ের সঙ্গে মা-ও প্রেমিকা ছিল অয়নের, হরিদেবপুর-কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

পুলিশ সূত্রে খবর, দুর্গাপুজোর বিজয়া দশমীর রাতে অয়নকে খুন করা হয়। বান্ধবীর হরিদেবপুরের নতুনপল্লির বাড়িতে কোনও ভারী বস্তু দিয়ে আঘাত করে তাঁকে খুন করা হয়। খুনের পর দেহ সরিয়ে ফেলতে গাড়ি ভাড়া করা হয়। প্রথমে গাড়ি চালককে জিনিসপত্র এক জায়গা থেকে ‌অন্য জায়গায় নিয়ে যাওয়ার কথা বলে ডাকা হয়। মৃতদেহ তোলা হচ্ছে বুঝতে পেরে চালক গাড়ি চালাতে অস্বীকার করেন। যদিও পরে মোটা টাকার প্রলোভনে রাজি হয়ে যান। 

Advertisement

পুলিশ তদন্তে নেমে আরও জানতে পেরেছে, দশমীর রাতে বান্ধবীর সঙ্গে দেখা করবেন বলেই বাড়ি থেকে বেরেয়িছিলেন অয়ন। তারপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরে মগরাহাট থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement