Advertisement

Student Murder Case: বন্ধুদের বিবাদ মেটাতে গিয়ে আর ফেরেনি, ৬ দিন পর কুয়োয় মিলল ছাত্রের লাশ

Student Murder Case: ওই ছাত্র কারও গোলমাল মেটানোর জন্য নিজেদের বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল, কিন্তু ফিরে আসেনি। হাজারিবাগ জেলার কোরা পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ নিশি কুমারী জানিয়েছেন যে, ছাত্রের পরিবার পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন। তারপরেই পুলিশের একটি দল তার খোঁজে তদন্ত শুরু করে।

কুয়োয় মিলল ছাত্রের লাশ
Aajtak Bangla
  • হাজারিবাগ,
  • 13 Jan 2024,
  • अपडेटेड 1:05 PM IST

ঝাড়খণ্ডের হাজারিবাগে কুয়ো থেকে একাদশ শ্রেণির ছাত্রের মৃতদেহ পাওয়া গিয়েছে। সে গত সপ্তাহ থেকে নিখোঁজ ছিলেন। পুলিশ লাগাতার তার খোঁজ চালাচ্ছিল। আশঙ্কা করা হচ্ছে কোনও গোলমাল নিয়ে তার বন্ধুদের সঙ্গে এই পরিণতি হতে পারে। পুলিশের আশঙ্কা, বন্ধুরা তাকে হত্যা করে তাকে কুয়েতে ফেলে দিয়ে থাকতে পারে।

বলা হচ্ছে যে, ওই ছাত্র কারও গোলমাল মেটানোর জন্য নিজেদের বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল, কিন্তু ফিরে আসেনি। হাজারিবাগ জেলার কোরা পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ নিশি কুমারী জানিয়েছেন যে, ছাত্রের পরিবার পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন। তারপরেই পুলিশের একটি দল তার খোঁজে তদন্ত শুরু করে।

গলা টিপে মারা হয়েছে

ছয় দিন ধরে টানা খোঁজার পর ওই ছাত্রের লাশ একটি কুয়ো থেকে উদ্ধার করা হয়েছে। পরিবার সদস্যরা দেহ শনাক্ত করেছেন এবং এরপর মৃতদেহটি পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। স্থানীয় পুলিশের বক্তব্য অনুযায়ী, শুরুর তদন্তে এমন মনে হচ্ছিল যে, ছাত্রের গলা টিপে তার হত্যা করা হয়েছে। সঙ্গে তাঁরা এও বলেছেন যে, আসল কারণ পোস্টমর্টেম রিপোর্ট আসার পরই পাওয়া যাবে।

ছাত্রীর দুই বন্ধুকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশের দাবি অনুযায়ী অভিযুক্তদের তদন্ততে বিভ্রান্ত করার জন্য মৃতদেহটি কুয়েতে ফেলে দেওয়া হয়েছিল। পুলিশ ছাত্রের মৃতদেহ পাওয়ার পর তার বন্ধুদের খোঁজ শুরু করে। এই সময়ে দুই অভিযুক্তকে ধরা হয়েছে। হত্যা মামলায় ছাত্রের অন্যান্য বন্ধুদের খোঁজ করা হচ্ছে। জেরা করে ঘটনার পিছনে প্রকৃত কারণ জানার চেষ্টা করছে পুলিশ।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement