Advertisement

অভিনেত্রীকে পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব? যাদবপুর থানায় অভিযোগ

শিল্পা শেঠি (Shilpa Shetty-)র স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)-র বিরুদ্ধে পর্ন ছবি তৈরির অভিযোগ উঠেছে। তারপর কলকাতা (Kolkata)-র এই ঘটনা নিয়ে আলোড়ন তৈরি হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কলকাতার এক অভিনেত্রীকে পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল বলে অভিযোগ (প্রতীকী ছবি)
অরিন্দম ভট্টাচার্য
  • নিউটাউন,
  • 07 Aug 2021,
  • अपडेटेड 10:09 PM IST
  • এক অভিনেত্রীকে পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে বলে অভিযোগ
  • শনিবার তিনি কলকাতার যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন
  • অভিষেক দাস নামে এক ব্যক্তি তাঁকে ওই প্রস্তাব দিয়েছেন বলে দাবি

এক অভিনেত্রীকে পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। শনিবার তিনি কলকাতার যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিষেক দাস নামে এক ব্যক্তি তাঁকে ওই প্রস্তাব দিয়েছেন বলে দাবি।

শিল্পা শেঠি (Shilpa Shetty-)র স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)-র বিরুদ্ধে পর্ন ছবি তৈরির অভিযোগ উঠেছে। তারপর কলকাতা (Kolkata)-র এই ঘটনা নিয়ে আলোড়ন তৈরি হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অজানা নম্বর
পুলিশ সূত্রে খবর, ওই অভিনেত্রীর নাম রূপানিতা দাস। তিনি নিজের ফেসবুক প্রোফাইলেও এ ব্যাপারে জানিয়েছেন। একটি অজানা নম্বর থেকে তাঁকে পর্ন ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল। বেশ কিছু দিন আগে তিনি সেই প্রস্তাব পেয়েছিলেন।

অভিনেত্রীর দাবি
গোটা ঘটনার কথা জানান রূপানিতা দাস। তিনি দাবি করেন, ২২ জুলাই তিনি সেই প্রস্তাব পেয়েছিলেন। এমন কখনও হতে পারে, তা তিনি ভাবেননি। একটা ফোন এসেছিল। তবে তিনি তাঁকে পরে ফোন করতে বলেন। কারণ তিনি সে সময় একটি চিত্রনাট্য লিখছিলেন।

কথা শোনেনি
তিনি দাবি করেন, ওই ব্যক্তি ধৈর্য ধরতে রাজি ছিলেন না। তাই ফের ফোন করেন। আর তিনি ফোন ধরতে বাধ্য হন। একের পর এক ফোন করে যাচ্ছিলেন তিনি। ফোন করার কারণ জানতে চাই। তাঁকে জানাই, হোয়াটসঅ্যাপ করতে।

হোয়াটসঅ্যাপে কথোপকথন
সেখানে ওই ব্য়ক্তির কথা শুনে তাজ্জব বনে যান তিনি। রূপানিতা দাসের দাবি, তাঁকে যে ভাবে সিনেমার ব্যাপারে বর্ণনা করা হচ্ছিল, তা টলিউডে করা হয় না। প্রযোজনকে সন্তুষ্ট করার কথা বলা হয়। তাঁর কটাক্ষ, তা কী করে করব? আমি কি নাচব?

ওয়েবসিরিজে
তিনি জানান, ওয়েব সিরিজে সাহসী, খোলামেলা দৃশ্যে অভিনয় করতে হয়। তবে তা চিত্রনাট্যের দাবি মেনে। সেখানে আপত্তি থাকার ব্য়াপার থাকে না। তিনি বলেন, তবে আমি যদি প্রথম থেকে দেখি বিষয়টি ক্ষতিকারক, তা হলে আলাদা ব্যাপার।

Advertisement

ফেসবুকে
তিনি বলেন, এরপর আমি সেই বিষয়টি ভুলে গিয়েছিলাম। ফেসবুকে শুক্রবার বিষয়টি লিখি। আমি ওই নম্বরে যে ডিপি ছিল, তার ব্য়াপারে খোঁজ করি। গুগল থেকে দানতে পারি, সেটি অভিষেক দাস নামে এক ব্যক্তির।

সেই ব্যক্তির খোঁজ
এরপর সেই ব্যক্তির ব্যাপারে বন্ধুবান্ধবদের কাছে জিজ্ঞেস করেন। কিন্তু কেউই কিছু বলতে পারেন না। তিনি বলেন, ওই ব্যক্তি এই মাসে আমার শুটিংয়ের তারিখ জানতে চেয়েছিলেন। তবে তাঁর ব্য়াপারে কিছুই জানতে পারিনি। তাঁর সঙ্গে হোয়াটসঅ্যাপের কথোপকথন সোশ্যাল মিডিয়ায় দিয়েছি। থানায় অভিযোগ জানিয়েছি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement