Advertisement

চোপড়ায় চা বাগানে মহিলাকে ধর্ষণের অভিযোগ, ময়নাগুড়িতে নাবালিকার 'শ্লীলতাহানি'

মঙ্গলবার সকালে ওই মহিলাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। দেখেই সন্দেহ হয় স্থানীয়দের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এরপর মহিলাকে জিজ্ঞাসাবাদ করতেই তিনি জানান যে তাঁকে ধর্ষণ করা হয়েছে। এমনকি ধর্ষণের জায়গাটিও দেখান তিনি। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • চোপড়া/ময়নাগুড়ি,
  • 26 Apr 2022,
  • अपडेटेड 5:09 PM IST
  • মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ
  • তদন্ত শুরু পুলিশের
  • নাবালিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার প্রতিবেশী

মানসিক ভারসাম্যহীন মহিলাকে চা বাগানে ধর্ষণের অভিযোগ। ঘটনাট ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়ার কাঁচাকালী এলাকায়া। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নির্যাতিতা মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।  

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ওই মহিলাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। দেখেই সন্দেহ হয় স্থানীয়দের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এরপর মহিলাকে জিজ্ঞাসাবাদ করতেই তিনি জানান যে তাঁকে ধর্ষণ করা হয়েছে। এমনকি ধর্ষণের জায়গাটিও দেখান তিনি। 

এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চোপড়া থানার পুলিশ। এলাকা পরিদর্শনও করেন পুলিশ আধিকারিকরা। ওই মহিলাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারী। ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

অন্যদিকে জলপাইগুড়ির ময়নাগুড়িতে বিশেষভাবে সক্ষম নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতেই অভিযুক্তের বাড়িতে চড়াও হন স্থানীয়রা। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। এদিকে এই ঘটনায় বিজেপির মহিলা মোর্চার জেলা সভানেত্রী নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করতে গেলে পুলিশ তাঁকে বাধা দেয় বলে অভিযোগ। তৃণমূলের নির্দেশেই পুলিশ বাধা দিয়েছে বলে দাবি বিজেপি নেত্ররীর। যদিও পাল্টা বিজেপির বিরুদ্ধে সস্তা রাজনীতি করার অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। 

আরও পড়ুনএই গাছ থেকে সৃষ্টি হয়েছে ঝরনা! কান্ড থেকে জলের তোড়

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement