Advertisement

খেলনা বন্দুক নিয়ে ডাকাতির ছক! ব্যপক শোরগোল মাটিয়ায়

সোমবার মাঝরাতে মাটিয়া থানার রাজেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাল‍্যের মোড় এলাকায় সন্দেহজনকভাবে ২ জনকে ঘোরাফেরা করতে দেখা যায়। সেই সময় এলাকায় টহলরত পুলিশ কর্মীরা তাদের দেখতে পান। তাদের দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। যার জেরে ২ জনকেই পাকড়াও করে তল্লাশি চালাতেই চক্ষু চড়কগাছ পুলিশ কর্মীদের। তাদের কাছ থেকে উদ্ধার হয় খেলনা পিস্তল।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • মাটিয়া,
  • 14 Feb 2023,
  • अपडेटेड 6:59 PM IST
  • খেলনা বন্দুক নিয়ে অপরাধের ছক
  • মাটিয়ায় পাকড়াও ২
  • তদন্তে পুলিশ

সিনেমায় খেলনা বন্দুক নিয়ে ডাতাকির ছক কষতে অনেক বার দেখা গিয়েছে। এবার বাস্তবেও হল তেমনটাই। খেলনা বন্দুক নিয়ে ডাকাতির ছক মাটিয়ায়। ঘটনায় রীতিমতো তাজ্জব পুলিশ। ঘটনায় ইতিমধ্যেই ২ জনকে আটক করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে থেলা পিস্তলটিও।

জানা গিয়েছে, সোমবার মাঝরাতে মাটিয়া থানার রাজেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাল‍্যের মোড় এলাকায় সন্দেহজনকভাবে ২ জনকে ঘোরাফেরা করতে দেখা যায়। সেই সময় এলাকায় টহলরত পুলিশ কর্মীরা তাদের দেখতে পান। তাদের দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। যার জেরে ২ জনকেই পাকড়াও করে তল্লাশি চালাতেই চক্ষু চড়কগাছ পুলিশ কর্মীদের। তাদের কাছ থেকে উদ্ধার হয় খেলনা পিস্তল।

এরপর জিজ্ঞাসাবাদ শুরু হয় তাদের। জিজ্ঞাসাবাদে জানা যায়, দুই দুষ্কৃতী খেলনা বন্দুক দিয়ে মানুষদের ভয় দেখিয়ে ডাকাতির ছক কষেছিল। ধৃত দুই দুষ্কৃতীর নাম রিয়াজ মণ্ডল ও মনোজ কাহার। তাদের বাড়ি আঁকিপুর ও শীতুলিয়া গ্রামে। পরে তল্লাশি চালিয়ে আরও একটি আসল ওয়ান শাটার ও কার্তুজ উদ্ধার করে পুলিশ।

চুরির চেষ্টা নাবালকদের
অন্যদিকে আরও একটি চাঞ্চল্যকর চুরির চেষ্টার ঘটনা ঘটল মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলায়। জানা গিয়েছে, একটি বাড়ি থেকে তিন নাবালক চুরি করে পালানোর চেষ্টা করছিল। কিন্তু বাড়ির গৃহিনীর তাদের দেখে সন্দেহ হয়। তিনি ঘরে ঢুকে দেখেন কাঠের বাক্সের নিচে ড্রয়ার ভাঙা। সেখান থেকে উধাও, বেশ কিছু সোনার গয়না। এদিকে ততক্ষণে পার্শ্ববর্তী একটি ভুট্টা ক্ষেতে লুকিয়ে পড়ে ওই ৩ নাবালক। কিন্তু এলাকাবাসীরা তাদের ঘিরে ফেলে। এরপর তাদের কাছ থেকে চুরি হওয়া জিনিসপত্র উদ্ধার করে। ইতিমধ্যেই খবর যায় পুলিশের কাছে। তারপর পুলিশ গিয়ে ওই ৩ নাবালককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ইতিমধ্যেই তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তারা কীভাবে এই চুরির ছক কষল, বা তাদের সঙ্গে আরও কেউ জড়িত কিনা সেগুলিও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

Advertisement

আরও পড়ুন - 'বিদ্যাসাগর শিক্ষাব্যবস্থা ১০০ বছর এগিয়ে নিয়ে গিয়েছিলেন, আর পার্থ...' কটাক্ষ ED-র

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement