Advertisement

হরিয়ানায়, কালিয়াগঞ্জের যুবতীকে ধর্ষণ বেনারসের যুবকের? অভিযোগ দায়ের

ঘটনায় মূল অভিযুক্ত ও তার বাবাকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, ধৃত যুবকের নাম বিশাল মৌর্য। ঘটনায় বিশালের বাবা সঞ্জয় মৌর্যকেও গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বাড়ি উত্তরপ্রদেশের বেনারস জেলার সিঙ্গুরিয়া থানার মাড়াই গ্রামে। বুধবার ধৃতদের রায়গঞ্জ জেলা আদালতের বিশেষ কোর্টে তোলা হয়।

হরিয়ানায়, কালিয়াগঞ্জের যুবতীকে ধর্ষণ বেনারসের যুবকের? অভিযোগ দায়ের
Aajtak Bangla
  • রায়গঞ্জ,
  • 10 May 2023,
  • अपडेटेड 8:46 PM IST
  • বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস
  • বেনারস থেকে গ্রেফতার যুবক
  • কে গ্রেফতার করল রায়গঞ্জ পুলিশ

ফেসবুকে পরিচয়, প্রেম তারপর সহবাস। বিয়ের প্রতিশ্রুতি দেওয়াতেই সহবাসে রাজি হয়েছিলেন বলে জানান যুবতী। কিন্তু তারপর বিয়ে তো দূর অস্ত, তাঁর কাছে থাকা কয়েক লক্ষ টাকাও হাতিয়ে নিয়ে তাঁকে বের করে দেয় তাঁর প্রেমিক বলে অভিযোগ তুললেন যুবতী। যুবতীর অভিযোগের উপর ভিত্তি করে যুবককে উত্তর প্রদেশের বেনারস থেকে গ্রেফতার করে। যদিও যুবক ওই যুবতীকে নিয়ে কাজের সূ্রে হরিয়ানায় থাকতেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ জলপাইগুড়িতে স্বামী-সহ বাম নেত্রীর আত্মহত্যা, আত্মসমর্পণ TMC কাউন্সিলরের

ঘটনায় মূল অভিযুক্ত ও তার বাবাকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিশ। জানা গিয়েছে, ধৃত যুবকের নাম বিশাল মৌর্য। ঘটনায় বিশালের বাবা সঞ্জয় মৌর্যকেও গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বাড়ি উত্তরপ্রদেশের বেনারস জেলার সিঙ্গুরিয়া থানার মাড়াই গ্রামে। বুধবার ধৃতদের রায়গঞ্জ জেলা আদালতের বিশেষ কোর্টে তোলা হয়। বিশালকে ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। বাবা সঞ্জয় মৌর্যকে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জের ওই যুবতীর সঙ্গে বেসরকারি সংস্থায় কর্মরত ইঞ্জিনিয়ার বিশাল মৌর্যর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফেসবুকেই তাঁদের পরিচয় হয়। কর্মসূত্রে অভিযুক্ত বিশাল হরিয়ানার পানিপথে থাকত। সেইখানেই যুবতীও তাঁর সঙ্গে থাকতে শুরু করেন। তাঁদের বিয়ে করার কথাও ছিল। কিন্তু এরপরই ধীরে ধীরে বদলে যায় বিশাল।যুবতীর অভিযোগ, তাঁকে বিয়ে করতে অস্বীকার করে। পাশাপাশি কয়েক লক্ষ টাকাও হাতিয়ে নেয়। এরপর মারধর করে ভাড়া বাড়ি থেকে তাঁকে তাড়িয়ে দেয় অভিযুক্ত। এরপর ওই যুবতী রায়গঞ্জে নিজের বাড়িতে এসে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ।

ওই যুবতীর জানিয়েছেন, তিনিও একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। তাঁর সঙ্গে বিশালের ফেসবুকের মাধ্যমে পরিচয়। এরপর বিয়ের জন্য হরিয়ানায় তার কর্মস্থলে চলে যাই। সেখানে তাঁর ভাড়া বাড়িতে গিয়ে উঠি। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করে। বিয়ে হবে মনে করে যুবতীও আপত্তি জানায়নি। পরে তাঁর অ্যাকাউন্টে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তাঁকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement