Advertisement

Bankura Shootout: বাঁকুড়া শহরে ভরদুপুরে চলল এলোপাথাড়ি গুলি, গুরুতর জখম ৩

ভরদুপুরে প্রকাশ্যে গুলি চলল বাঁকুড়া শহরে। ঘটনায় গুরুতর জখম ৩ জন। সূত্রের খবর, বাঁকুড়া শহরের কেশিয়াকোল এলাকায় একটি গাড়িতে এলোপাথাড়ি গুলি চালানো হয়। ঘটনায় এলাকায় প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। বাঁকুড়ার ২ নম্বরের এসাকুল এলাকায় মারুতি ভ্যানকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 2:47 PM IST
  • ভরদুপুরে প্রকাশ্যে গুলি চলল বাঁকুড়া শহরে
  • ঘটনায় গুরুতর জখম ৩ জন
  • বাঁকুড়া শহরের কেশিয়াকোল এলাকায় একটি গাড়িতে এলোপাথাড়ি গুলি চালানো হয়

Bankura Shootout: ভরদুপুরে প্রকাশ্যে গুলি চলল বাঁকুড়া শহরে। ঘটনায় গুরুতর জখম ৩ জন। সূত্রের খবর, বাঁকুড়া শহরের কেশিয়াকোল এলাকায় একটি গাড়িতে এলোপাথাড়ি গুলি চালানো হয়। ঘটনায় এলাকায় প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে। বাঁকুড়ার ২ নম্বরের এসাকুল এলাকায় মারুতি ভ্যানকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

সূত্রের দাবি, মারুতিতে থাকা ড্রাইভার সহ ৪ জন ব্যক্তি বাঁকুড়া শহর থেকে দুর্গাপুরের অভিমুখে রওনা হন। এই গাড়িটিকে ধাওয়া করতে শুরু করে একটি বাইক। এই বাইকে দু'জন আরোহী ছিলেন। আচমকাই নীল মারুতিটিকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় বাইক আরোহীরা। চার-পাঁচটি গুলি চলে বলে অভিযোগ। 

গাড়িতে থাকা ড্রাইভার সহ ৩ ব্যক্তির পেটে ও বুকে গুলি লাগে বলে দাবি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহত সকলকে উদ্ধার করা হয়। পূর্ব বর্ধমান জেলার গলসিতে নিয়ে যাওয়া হয়। বাঁকুড়া সম্মেলনে মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন। পুরো ঘটনাটি বিশদে খতিয়ে দেখছে বাঁকুড়া সড়ক থানার পুলিশ।

সূত্রের এ-ও খবর, মারুতি ভ্যানের ভিতর থেকে প্রচুর তৃণমূলের পতাকা, ফেস্টুন উদ্ধার হয়েছে। ঘটনায় রাজনৈতিক যোগ থাকতে পারে বলে পুলিশের অভিযোগ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement