Advertisement

Delhi Doctor Murder: হাসপাতালে ডাক্তারের মাথায় গুলি করল ২ কিশোর, মৃত্যু, দিল্লিতে মর্মান্তিক ঘটনা

এবার চিকিৎসক খুন দিল্লিতে। চিকিৎসকের কেবিনে ঢুকে গুলি করে হত্যা দুই কিশোরের। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার, ৩ অক্টোবর ভোরে দিল্লির একটি হাসপাতালের ভিতরে ৫৫ বছর বয়সী এক চিকিৎসককে গুলি করে হত্যা করে দুই কিশোর। দুই অভিযুক্তর বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। দিল্লির জৈতপুর এলাকার নিমা হাসপাতালের ঘটনা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 03 Oct 2024,
  • अपडेटेड 10:53 AM IST

Delhi Doctor Murder: এবার চিকিৎসক খুন দিল্লিতে। চিকিৎসকের কেবিনে ঢুকে গুলি করে হত্যা দুই কিশোরের। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার, ৩ অক্টোবর ভোরে দিল্লির একটি হাসপাতালের ভিতরে ৫৫ বছর বয়সী এক চিকিৎসককে গুলি করে হত্যা করে দুই কিশোর। দুই অভিযুক্তর বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। দিল্লির জৈতপুর এলাকার নিমা হাসপাতালের ঘটনা।

জানা যায়, চিকিৎসার জন্য আনুমানিক রাত দেড়টার সময় পৌঁছন তারা। তাদের মধ্যে একজন হাসপাতালের কর্মীদের আঘাত লাগা পায়ের আঙুলের জন্য ড্রেসিং পরিবর্তন করতে বলেন। এরপর অভিযুক্তরা ইউনানি মেডিসিনের চিকিৎসক বলে পরিচিত জাভেদ আখতারের কেবিনে ঢুকে তাঁর মাথা লক্ষ্য করে গুলি করে। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

পুলিশ জানায়, অভিযুক্তরা চিকিৎসার অজুহাতে গত ১ অক্টোবরও হাসপাতালে এসেছিলেন। ঘটনার পর হাসপাতালের একজন কর্মচারী বলেন, "রাত ১টার দিকে দুই কিশোর হাসপাতালে চিকিৎসা করাতে আসে। চিকিৎসা শেষে চিকিৎসকের কেবিনে ঢুকে তাঁর মাথায় গুলি করে তারা। ডঃ জাভেদ রাত ৮টা থেকে নাইট ডিউটিতে ছিলেন। তিনি দু'বছর ধরে হাসপাতালে কাজ করেছেন।"

ঘটনার বিষয়ে জানতে পেরে দিল্লি পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখেন। দিল্লি পুলিশের ফরেন্সিক বিশেষজ্ঞের একটি দলও ঘটনাস্থল থেকে সমস্ত প্রযুক্তিগত প্রমাণ উদ্ধার করতে পৌঁছয়।

চলতি বছরের অগাস্টের শুরুতে, দিল্লির চিকিৎসক হেডগেওয়ার হাসপাতালে একজন মহিলা আবাসিক ডাক্তার এবং একজন মেডিক্যাল ড্রেসার রোগীর পরিবারের দ্বারা আক্রান্ত হন।

মদ্যপান করা রোগী এবং তার ছেলে চিকিৎসককে ধাক্কা দিয়েছিল। চিকিৎসার সময় তাঁকে হুমকিও দেয়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement