Advertisement

Uttar Pradesh Gangrape Case: 'পুলিশ ধর্ষণের ধারা সরিয়েছে,' UP-তে গণধর্ষণ ও আত্মহত্যা মামলায় দাবি নির্যাতিতার বাবার

Uttar Pradesh Gangrape Case: মৃতের বাবা অভিযোগ করেছেন যে পুলিশ এফআইআর পরিবর্তন করার চেষ্টা করেছে এবং এটি থেকে গণধর্ষণের ধারাটি সরিয়ে দিয়েছে। শুধুমাত্র আত্মহত্যায় প্ররোচনার মামলা নথিভুক্ত করা হয়েছে।

'পুলিশ ধর্ষণের ধারা সরিয়েছে', দাবি আম্বেদকরনগর গণধর্ষণ ও আত্মহত্যা মামলায় নির্যাতিতার বাবার
Aajtak Bangla
  • লখনউ,
  • 22 Aug 2024,
  • अपडेटेड 1:13 PM IST

Uttar Pradesh Gangrape Case: উত্তরপ্রদেশের আম্বেদকরনগর জেলায় শনিবার এক মহিলা, গণধর্ষণের পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এই ঘটনায়, পুলিশ তিন অভিযুক্তের বিরুদ্ধে শুধুমাত্র আত্মহত্যায় প্ররোচনার ধারায় মামলা দায়ের করেছিল। তবে পরে বাবার অভিযোগের পরে, মামলায় ধর্ষণের ধারা যুক্ত করা হয়। যার পরে তিন অভিযুক্তের মধ্যে দু'জনকে গ্রেফতার করা হয়।

মৃতের বাবা অভিযোগ করেছেন যে পুলিশ এফআইআর পরিবর্তন করার চেষ্টা করেছে এবং এটি থেকে গণধর্ষণের ধারাটি সরিয়ে দিয়েছে। শুধুমাত্র আত্মহত্যায় প্ররোচনার মামলা নথিভুক্ত করা হয়েছে। যাইহোক, এর পরে পুলিশ মামলায় গণধর্ষণের ধারা যুক্ত করে এবং ভোলা যাদব এবং সমীর খান নামে তিন অভিযুক্তের মধ্যে দুজনকেও গ্রেফতারও করে।

অভিযুক্তরা পুলিশ ভ্যান থেকে পালানোর চেষ্টা করে 
পুলিশ দুই অভিযুক্তকে গাড়িতে করে আদালতে হাজির করার জন্য নিয়ে যাওয়ার সময় দু'জনই পালানোর চেষ্টা করে। দুই অভিযুক্তই চলন্ত গাড়ি থেকে লাফ দেয়, এতে অভিযুক্ত দুজনেরই পায়ে আঘাত লাগে। তবে পুলিশ অভিযুক্ত দু'জনকে আটক করে আদালতে হাজির করেছে। তবে অন্যতম অভিযুক্ত আরও একজন এখনও পলাতক রয়েছে। এবং তাকে গ্রেফতার করার জন্য পুলিশের টিম অভিযান চালাচ্ছে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement