Advertisement

BJP Worker's Hanging Body Found: মালদায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, নিখোঁজ ছেলে, কাঠগড়ায় TMC

BJP Worker's Hanging Body Found: জানা গিয়েছে মৃত বিজেপি কর্মীর নাম বুড়ন মুর্মু। 'পুত্রবধূ তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে হেরে যাওয়ার পর থেকেই বুড়নকে হুমকি', তৃণমূলের মদতে বাবাকে খুন করেছে ছেলে, অভিযোগ বিজেপি সাংসদ খগেন মুর্মুর। খোঁজ মিলছে না মৃত বিজেপি কর্মীর ছেলেরও। বিজেপি সাংসদের অভিযোগ নস্যাৎ করে দিয়েছে তৃণমূল। এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ।

মালদায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, নিখোঁজ ছেলে, কাঠগড়ায় TMC। বামনগোলা থানা (ফাইল ছবি)
Aajtak Bangla
  • মালদা,
  • 16 Jul 2023,
  • अपडेटेड 1:07 PM IST
  • মালদায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার
  • ঘটনার পর থেকে নিখোঁজ ছেলে
  • অভিযোগের তির TMC-র দিকে

BJP Worker's Hanging Body Found: পঞ্চায়েত (WB Panchayat Election 2023) ভোটের রেশ এখনও টাটকা। এখনও নানা রকম মামলা, আবেদন চলছেই। তার মধ্য়েই মালদায় এক বিজেপি কর্মীর মৃত্যু (BJP Worker Death) হল। তাঁর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে রহস্য দানা বাঁধছে। খবর ছড়াতেই গোটা রাজ্যে হইচই শুরু হয়েছে। মালদার বামনগোলার ঘটনা। মৃত বিজেপি কর্মীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে মৃত বিজেপি কর্মীর নাম বুড়ন মুর্মু। 'পুত্রবধূ তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে হেরে যাওয়ার পর থেকেই বুড়নকে হুমকি', তৃণমূলের মদতে বাবাকে খুন করেছে ছেলে, অভিযোগ বিজেপি সাংসদ খগেন মুর্মুর। খোঁজ মিলছে না মৃত বিজেপি কর্মীর ছেলেরও। বিজেপি সাংসদের অভিযোগ নস্যাৎ করে দিয়েছে তৃণমূল। এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ।

মৃত বুড়ন মুর্মুর (৫৬) পুত্রবধূ তৃণমূলের টিকিটে গ্রাম পঞ্চায়েতের প্রার্থী হলেও ভোটে হেরে যান। শনিবার রাতে পরিবারের সঙ্গে বচসা হয় তাঁর। এ দিন সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিশকে দেহ উদ্ধারে বাধা দেয় বিজেপির কর্মীরা। বাবাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এলাকা দখল করে রেখেছে।

এদিকে, পঞ্চায়েত সমিতির বিজেপির জয়ী প্রার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগ ঘিরে তুমুল বিক্ষোভ মালদহের হবিবপুরে। গভীর রাত পর্যন্ত হবিবপুর থানা চত্বরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা। মালদহ জেলায় একমাত্র হবিবপুর পঞ্চায়েত সমিতিতে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে বিজেপি। এই অবস্থায় বিজেপির ২৮ নম্বর আসনের জয়ী প্রার্থী সুদীপ্ত বসুকে রাস্তা থেকে অপহরণ করা হয় বলে অভিযোগ। তিনজন অপরিচিত যুবক বিজেপির পঞ্চায়েত সমিতির সদস্যকে তুলে নিয়ে গিয়ে গোপন আস্তানায় আটকে রাখে, এমনই দাবি ওই বিজেপি সদস্যের। তাঁকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হয় বলেও অভিযোগ। এরপর বিজেপি সমর্থকরা তাঁকে উদ্ধার করে। সেখান থেকে বিজেপির পঞ্চায়েত সমিতির সদস্যকে হবিবপুর থানায় নিয়ে যায় পুলিশ।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement