Advertisement

Mask ছাড়া জনসমক্ষে মোদী, সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলল AAP

করোনা কালে একাধিকবার টেলিভিশনে জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। প্রতিবারই করোনা যে দেশ থেকে বিদায় হয়নি সেকথা দেশবাসীকে মনে করিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। বারবার বলেছেন সংক্রমণ এড়াতে কোভিড বিধি মেনে চলার কথা। অনুরোধ করেছেন মাস্ক পরার। সেই মোদীরই এবার মাস্ক পরতে অনীহা! অবাক লাগলেও অরবিন্দ কেজরিওয়ালের দল আম আদমি পার্টির শেয়ার করা ভিডিওতে কিন্তু এমনটাই দেখা যাচ্ছে।

Narendra Modi
Aajtak Bangla
  • দিল্লি,
  • 17 Dec 2020,
  • अपडेटेड 3:54 PM IST
  • মাস্ক না পরে হস্তশিল্প মেলায় প্রধানমন্ত্রী
  • দেখা গেল মাস্ক পরতে চাইছেন না
  • এই ভিডিও নিয়ে ঝড় উঠেছে নেট পাড়ায়

করোনা কালে একাধিকবার টেলিভিশনে জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। প্রতিবারই করোনা যে দেশ থেকে বিদায় হয়নি সেকথা দেশবাসীকে মনে করিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। বারবার বলেছেন সংক্রমণ এড়াতে কোভিড বিধি মেনে চলার কথা। অনুরোধ করেছেন মাস্ক পরার। সেই মোদীরই এবার মাস্ক পরতে অনীহা! অবাক লাগলেও অরবিন্দ কেজরিওয়ালের দল আম আদমি পার্টির শেয়ার করা ভিডিওতে কিন্তু এমনটাই দেখা যাচ্ছে। আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে বিঁধতে ছাড়ছে না আপবিহনী। 

ইস্তফা দিয়েই জিতেন্দ্রর সঙ্গে বৈঠক, বিক্ষুব্ধদের নিয়ে বসলেন শুভেন্দু

নতুন সমীকরণ! শুভেন্দুর ইস্তফার দিনেই বিজেপিতে রাজীবের আত্মীয়া

নিজেদের ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে আম আদমি পার্টি। সেখানে দেখা যাচ্ছে একটি জমায়েতে মাস্ক ছাড়াই উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই মেলায় এক হস্তশিল্পের স্টলে তাঁকে মাস্ক পরার অনুরোধ করা হলেও তা এড়িয়ে যান মোদী। আর এই সুযোগ হাতছাড়া করেনি আপ। সেই ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় দিয়ে আম আদমি পার্টি লিখেছে, ‘‘মাস্ক পরুন। মোদীজির মতো হবেন না।’’

 

জনসমক্ষে এভাবে মোদীর উপস্থিতি নিয়ে নেটিজেনদের মধ্যেও শোরগোল পড়ে গিয়েছে। অনেকেই প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেছেন জনসমক্ষে মাস্ক না পরার জন্য। এর আগে নিজের বক্তব্যে একাধিকবার মোদীকে বলতে শোনা গেছে, বর্তমান পরিস্থিতিতে মাস্ক পরা জীবন যাপনের অবিচ্ছেদ্য অঙ্গ। তাই মাস্ক পরা নিয়ে তাঁর এহেন আচরণে অবাক হয়েছেন অনেকেই। তবে প্রধানমন্ত্রীকে এভাবে ব্যক্তিগত নিশানা করায় নেটিজেনদের অনেকেই আম আদমি পার্টিরও সমালোচনা করেছেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement