Advertisement

'দু'দিন আগে সত্যি বলে আজ ইউ-টার্ন, আমি গ্রেফতার হলে সব ফাঁস করব', AAP-কে ফের আক্রমণ স্বাতীর

দিল্লির মুখ্যমন্ত্রীর বাসভবনে রাজ্যসভার সাংসদ স্বাতি মালিওয়ালকে মারধরের অভিযোগে পুলিশ অপরাধের দৃশ্য পুনরায় তৈরি করে পুলিশ। স্বাতি মালিওয়ালের চিকিৎসা পরীক্ষায় মারধরের বিষয়টি নিশ্চিত হয়েছে এবং আদালতে ১৬৪ জনের বক্তব্য রেকর্ড করা হয়েছে। এরই মধ্যে আম আদমি পার্টি ও স্বাতী মালিওয়ালের মধ্যে শুরু হয়েছে অভিযোগ-পাল্টা অভিযোগ। আপের অভিযোগ প্রত্যাখ্যান করেছে।

স্বাতী মালিওয়াল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 11:08 PM IST

দিল্লির মুখ্যমন্ত্রীর বাসভবনে রাজ্যসভার সাংসদ স্বাতী মালিওয়ালকে মারধরের অভিযোগে পুলিশ অপরাধের দৃশ্য পুনরায় তৈরি করে পুলিশ। স্বাতী মালিওয়ালের চিকিৎসা পরীক্ষায় মারধরের বিষয়টি নিশ্চিত হয়েছে এবং আদালতে ১৬৪ জনের বক্তব্য রেকর্ড করা হয়েছে। এরই মধ্যে আম আদমি পার্টি ও স্বাতি মালিওয়ালের মধ্যে শুরু হয়েছে অভিযোগ-পাল্টা অভিযোগ। আপের অভিযোগ প্রত্যাখ্যান করেছে। বলেছে, এটি বিজেপির ষড়যন্ত্র। এছাড়া দিল্লি পুলিশে স্বাতি মালিওয়ালের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন বিভাব কুমার। এখন মালিওয়াল অভিযুক্ত বিভাব কুমারকে বাঁচানোর অভিযোগ তুলেছেন দলের বিরুদ্ধে।

আপ নেত্রী আতিশি একটি সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, "স্বাতী মালিওয়ালকে এই ষড়যন্ত্রের মুখ করা হয়েছে। ১৩ মে আগে থেকে সময় না নিয়েইমুখ্যমন্ত্রীর বাসভবনে পৌঁছেছিলেন স্বাতী মালিওয়াল। তাঁর উদ্দেশ্য ছিল মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে ফাঁসানো। তিনি ছিলেন না, তাই তিনি বেঁচে যান। এরপর বিভাব কুমারকে অভিযুক্ত করেন স্বাতী মালিওয়াল। আজ যে ভিডিওটি সামনে এসেছে তা তাদের প্রকাশ করেছে। অরবিন্দ কেজরিওয়াল জামিন পাওয়ার পর থেকেই আতঙ্কে বিজেপি। এই বিভ্রান্তির মধ্যে একটি ষড়যন্ত্র করা হয়। এই ষড়যন্ত্রে স্বাতী মালিওয়ালকে মুখ্যমন্ত্রীর বাসভবনে পাঠানো হয়।"

স্বাতী মালিওয়াল তাঁর বিরুদ্ধে এসব অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট শেয়ার করার সময় তিনি বলেন, "গতকাল দলে আসা নেতারা ২০ বছরের এক কর্মীকে বিজেপির এজেন্ট হিসাবে ঘোষণা করেছেন। দু'দিন আগে, দল সত্য মেনে নিয়েছিল এবং আজ ইউ-টার্ন। সে গুন্ডা দলকে হুমকি দিচ্ছে, আমি গ্রেফতার হলে সব গোপন কথা প্রকাশ্যে আনব। যদি আমাকে গ্রেফতার করা হয় তবে আমি সমস্ত গোপনীয়তা প্রকাশ করব, সে কারণেই তিনি লখনউ থেকে পর্যন্ত সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন। আজ তার চাপে দল পরাজয় মেনে নিয়েছে এবং একটি গুন্ডাকে বাঁচানোর জন্য আমার চরিত্র নিয়ে গোটা দল প্রশ্নবিদ্ধ করেছে। সমস্যা নেই, সারা দেশের নারীদের জন্য আমি একাই লড়ছি, নিজের জন্যও লড়ব।"

Advertisement

এদিকে আজই তার একটি মোবাইল ফোন ভিডিও নিয়ে আপ বনাম স্বাতী চাপানউতোর বড়সড় আকার নেয়। আপ ভিডিওটিকে "স্বাতি মালিওয়ালের সত্য" এবং রাজ্যসভার সাংসদকে "বিজেপির তৈরি ষড়যন্ত্রের" অংশ বলে উল্লেখ করেছে। অন্যদিকে মালিওয়াল বলেছেন যে ভিডিওটি "কোন প্রসঙ্গ ছাড়াই" শেয়ার করেছেন "রাজনৈতিক হিটম্যান" এর লোকেরা নিজেকে বাঁচাতে। মালিওয়াল অবশ্য তাঁর টুইটে কারও নাম নেননি।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement