Advertisement

Air India Ticket Sale: আম আদমির সাধপূরণ, ট্রেনের চেয়েও সস্তায় টিকিট দিচ্ছে এয়ার ইন্ডিয়া

Air India Ticket Sale: ডোমেস্টিক এবং আন্তর্জাতিক রুট নেটওয়ার্কে ৯৬ ঘণ্টার জন্য স্পেশাল সেল শুরু করেছে টাটা অধীনস্থ সংস্থা। এই অফারে, এয়ার ইন্ডিয়া যাত্রীদের অনেকটাই কম ভাড়ায় টিকিট কাটার সুযোগ দিচ্ছে। দেশের মধ্যে কিছু রুটে ওয়ান ওয়ে ইকোনমি ক্লাসের ভাড়া শুরু হচ্ছে মাত্র ১,৪৭০ টাকা থেকে।

এয়ার ইন্ডিয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2023,
  • अपडेटेड 1:14 PM IST
  • যাত্রীদের দারুণ অফার আনল এয়ার ইন্ডিয়া। ডোমেস্টিক এবং আন্তর্জাতিক রুট নেটওয়ার্কে ৯৬ ঘণ্টার জন্য স্পেশাল সেল শুরু করেছে টাটা অধীনস্থ সংস্থা।
  • এই অফারে, এয়ার ইন্ডিয়া যাত্রীদের অনেকটাই কম ভাড়ায় টিকিট কাটার সুযোগ দিচ্ছে।
  • দেশের মধ্যে কিছু রুটে ওয়ান ওয়ে ইকোনমি ক্লাসের ভাড়া শুরু হচ্ছে মাত্র ১,৪৭০ টাকা থেকে।

Air India Ticket: যাত্রীদের দারুণ অফার আনল এয়ার ইন্ডিয়া। ডোমেস্টিক এবং আন্তর্জাতিক রুট নেটওয়ার্কে ৯৬ ঘণ্টার জন্য স্পেশাল সেল শুরু করেছে টাটা অধীনস্থ সংস্থা। এই অফারে, এয়ার ইন্ডিয়া যাত্রীদের অনেকটাই কম ভাড়ায় টিকিট কাটার সুযোগ দিচ্ছে। দেশের মধ্যে কিছু রুটে ওয়ান ওয়ে ইকোনমি ক্লাসের ভাড়া শুরু হচ্ছে মাত্র ১,৪৭০ টাকা থেকে। বিজনেস ক্লাসে অনেকেই চড়তে চান। কিন্তু কম বাজেটের কারণে সেই সুযোগ হয় না। তাঁদের জন্যও রয়েছে সুখবর। এয়ার ইন্ডিয়ার এই সেলে বিজনেস ক্লাস টিকিটের দাম ১০,১৩০ টাকা থেকে শুরু৷ এয়ারলাইন জানিয়েছে, একইভাবে, বিভিন্ন আন্তর্জাতিক রুটেও অনেক সস্তা রেটে টিকিট কেনার সুযোগ পাবেন।     

কীভাবে বুকিং করবেন?
এয়ার ইন্ডিয়ার ওয়েবসাইট (airindia.com) এবং মোবাইল অ্যাপের মাধ্যমেও টিকিট বুক করতে পারবেন। বুকিং সার্ভিসও সম্পূর্ণ বিনামূল্যে দেবে এয়ার ইন্ডিয়া। এয়ার ইন্ডিয়ার ফ্লাইং রিটার্নস মেম্বারদের জন্যও অফার রয়েছে। এঁরা সমস্ত টিকিটে দ্বিগুণ পর্যন্ত লয়ালটি বোনাস পয়েন্ট পেতে পারেন।

এয়ার ইন্ডিয়া ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ ছাড়াও, সরাসরি চ্যানেল বুকিংয়ের মাধ্যমে এই অফার পাবেন। অনুমোদিত ট্রাভেল এজেন্ট এবং অনলাইন ট্রাভেল এজেন্ট (OTAs)-এর মাধ্যমে টিকিট বুক করলেও এই অফারের বিষয়ে অবশ্যই জেনে নেবেন। আসন সীমিত। 'ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ' অর্থাৎ আগে আসলে, আগে পাবেন- এমনভাবে অফার দিচ্ছে এয়ার ইন্ডিয়া। 

কতদিনের জন্য অফার
গত ১৭ অগাস্ট থেকে এই সেল শুরু হয়েছে। আগামী ২০ অগাস্ট, ২০২৩ পর্যন্ত অফার পাবেন। ১ সেপ্টেম্বর থেকে ৩১ অক্টোবর ২০২৩-এর মধ্যে নির্দিষ্ট কিছু ডোমেস্টিক এবং আন্তর্জাতিক রুটে। এই অফার পাবেন। ২০ অগাস্ট রাত ১১.৫৯ পর্যন্ত অফার চালু থাকবে।

এক নজরে 
ফ্লাইটের বুকিং ১,৪৭০ টাকা থেকে শুরু। এয়ার ইন্ডিয়ার ফ্লাইট বুকিং-এ ৩০% পর্যন্ত ছাড় পাবেন। ইকোনমি এবং বিজনেস কেবিনের জন্যও ডিসকাউন্ট প্রযোজ্য।

Advertisement

AirIndia.com-এর মাধ্যমে টিকিট বুকিংয়ে বিশেষ অফার পাবেন। নির্দিষ্ট কিছু রুটের জন্য টিকিটের সঙ্গে কোনও সার্ভিস চার্জ লাগু হবে না।

কতদিনের মধ্যে বুকিং করতে হবে: ১৭ অগাস্ট- ২০ অগাস্ট ২০২৩। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement