Advertisement

Ambani Wedding Guest List: বেকহ্যাম থেকে বচ্চন, আম্বানির ছেলের বিয়েতে নেমন্তন্ন কারা পেলেন? চমকে দেওয়া লিস্ট

এশিয়ার ধনীতম ব্যক্তির ছেলের বিয়ে বলে কথা। নিমন্ত্রিতদের তালিকাটা যে চোখ-ধাঁধানো হবে, তা বলাই বাহুল্য।রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি আগামী ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। ইতিমধ্যেই মুকেশ আম্বানির আমন্ত্রিত অতিথিদের তালিকা প্রকাশ্য়ে এসেছেন।

বিদেশ থেকে অতিথিদের আনতে তৈরি প্রাইভেট জেট। প্রতীকী ছবি।
Aajtak Bangla
  • মুম্বই,
  • 10 Jul 2024,
  • अपडेटेड 5:47 PM IST
  • রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি আগামী ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন।
  • ইতিমধ্যেই মুকেশ আম্বানির আমন্ত্রিত অতিথিদের তালিকা প্রকাশ্য়ে এসেছেন।
  • দেখা যাচ্ছে, আম্বানি পরিবারের এই অনুষ্ঠানে বলিউড থেকে রাজনৈতিক জগতের বড় বড় ব্যক্তিত্বদের সমাগম হবে।

এশিয়ার ধনীতম ব্যক্তির ছেলের বিয়ে বলে কথা। নিমন্ত্রিতদের তালিকাটা যে চোখ-ধাঁধানো হবে, তা বলাই বাহুল্য।রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি আগামী ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। ইতিমধ্যেই মুকেশ আম্বানির আমন্ত্রিত অতিথিদের তালিকা প্রকাশ্য়ে এসেছেন। তাতে দেখা যাচ্ছে, আম্বানি পরিবারের এই অনুষ্ঠানে বলিউড থেকে রাজনৈতিক জগতের বড় বড় ব্যক্তিত্বদের সমাগম হবে। এছাড়া বিদেশ থেকেও আম্বানির বিশেষ অতিথিরা এই বিয়েতে যোগ দিতে আসতে পারেন।

একনাথ শিন্ডে আসবেন!

অনন্ত-রাধিকার বিয়েতে যে বলিউড তারকাদের ঢল নামবে, তা বেশ প্রত্যাশিত। তবে রাজনৈতিক জগতেরও বড় বড় ব্যক্তিত্বদেরও আমন্ত্রণ পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। তালিকায় দেবেন্দ্র ফড়নবিস এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকেও আমন্ত্রণ জানানো হয়েছে। ঠাকরে পরিবারকেও আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও আম্বানি পরিবারের পক্ষ থেকে সমস্ত রাজনৈতিক দলের নেতাদের বিয়ের আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।

বিদেশি অতিথি

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির গেস্ট লিস্টে বলিউড, ব্যবসার জগত, ক্রীড়া এবং রাজনৈতিক সেক্টরের দেশ-বিদেশের বহু সেলিব্রিটি রয়েছেন। বিদেশী অতিথিদের তালিকায় আছেন কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যাম এবং তাঁর স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যাম। তাছাড়া কানাডার জনপ্রিয় র‌্যাপার ড্রেক, বিখ্যাত মার্কিন গায়িকা লানা ডেল রে এবং অ্যাডেল বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই আসতে পারেন।

রিপোর্টে বলা হয়েছে, আম্বানি পরিবার কিম কার্দাশিয়ানের মেকআপ আর্টিস্ট, মারিও ডেডিভানোভিচ, মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিকটকার জুলিয়া চ্যাফে এবং হেয়ার স্টাইলিস্ট ক্রিস অ্যাপেলটনকেও বিয়ের আমন্ত্রণ পাঠানো হয়েছে।

আমন্ত্রিত বিদেশি অতিথিদের জন্য প্রাইভেট জেটের ব্যবস্থা করা হয়েছে।

বিজনেস টুডে-র রিপোর্ট অনুযায়ী, অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, আমির খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবাণী, শাহিদ কাপুর, ভিকি কৌশল সহ বলিউডের তাবড় সেলিব্রিটিরা আসবেন।

লস অ্যাঞ্জেলেসের নামজাদা ফটোগ্রাফারস ক্যামেরাম্যানদের ছবি তোলার বরাত দেওয়া হয়েছে।

খবরটি হিন্দিতে পড়তে ক্লিক করুন এই লিঙ্কে

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement