Advertisement

'সর্ব ধর্মকে সম্মান জানায় BJP', বিবৃতি জারি গেরুয়া শিবিরের

সম্প্রতি বিজেপি নেত্রী নুপুর শর্মা একটি টিভি অনুষ্ঠানে যে বক্তব্য রাখেন, তা থেকে বিতর্কের জন্ম দেয়। নূপুর শর্মার ওই বক্তব্যকে কেন্দ্র করে মুসলিম সম্প্রদায়ের প্রতিবাদ ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে কানপুর। অনেক মুসলিম নেতা নূপুর শর্মার বক্তব্যের বিরোধিতা করে ব্যবস্থা নেওয়ার দাবিও জানান।

নরেন্দ্র মোদী, জেপি নাড্ডা, অমিত শাহ (বাম দিক থেকে)
Aajtak Bangla
  • দিল্লি,
  • 05 Jun 2022,
  • अपडेटेड 4:32 PM IST
  • নূপুর শর্মার বক্তব্য ঘিরে বিতর্ক
  • বিবৃতি জারি বিজেপির
  • সর্ব ধর্মকে সম্মানের বার্তা

কোনও ধর্ম বা সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত হানে এমন কোনও ধারণায় বিশ্বাস করে না ভারতীয় জনতা পার্টি। এমনকি তেমন কোনও ধারণাকে  উৎসাহিতও করে না। দেশের সংবিধানও মনে করে যে ভারতের প্রতিটি নাগরিক সকল ধর্মকে সম্মান করবে। এক প্রেস বিবৃতিতে এমনটাই জানিয়েছে বিজেপি। 

বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক অরুণ সিংয়ের জারি করা ওই প্রেস বিবৃতিতে বলা হয়েছে যে, স্বাধীনতার ৭৫ তম বছরে, এক ভারত শ্রেষ্ঠ ভারত চেতনাকে ক্রমাগত শক্তিশালী করার পাশাপাশি দেশের ঐক্য, অখণ্ডতা এবং উন্নয়নকেই সবচেয়ে বেশি অগ্রাধিকার দিতে হবে।

সম্প্রতি বিজেপি নেত্রী নুপুর শর্মা একটি টিভি অনুষ্ঠানে যে বক্তব্য রাখেন, তা থেকে বিতর্কের জন্ম দেয়। নূপুর শর্মার ওই বক্তব্যকে কেন্দ্র করে মুসলিম সম্প্রদায়ের প্রতিবাদ ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে কানপুর। অনেক মুসলিম নেতা নূপুর শর্মার বক্তব্যের বিরোধিতা করে ব্যবস্থা নেওয়ার দাবিও জানান। পাশাপাশি সমাজবাদী পার্টির জাতীয় সভাপতি অখিলেশ যাদবও নূপুর শর্মার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সম্প্রতি, আরএসএস প্রধান মোহন ভাগবতও এমন একটি বিবৃতি দিয়েছিলেন। মোহন ভাগবত বলেন, প্রতিটি মসজিদে শিবলিঙ্গ খোঁজার দরকার নেই। আর তার পরেই দেখা গেল এই বিজ্ঞপ্তি জারি করেছে বিজেপি।
 

আরও পড়ুন৮ সন্তানের মায়ের Video Viral, ফিটনেসের রহস্য জানেন?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement