Advertisement

Sonia Gandhi: 'ছেলেকে আপনাদের হাতে সঁপে দিলাম', রায়বরেলিতে রাহুলের প্রচারে আবেগপ্রবণ সনিয়া

রায়বরেলি ও আমেঠির প্রার্থী রাহুল গান্ধীর হয়ে প্রচারে যান তাঁর মা তথা কংগ্রেস নেত্রী ও রাজ্যসভার সাংসদ সনিয়া গান্ধী। আগামী ২০ মে পঞ্চম দফায় এই আসনে নির্বাচন। এদিন রাহুলের প্রচারে এসে আবেগপ্রবণ হয়ে পড়েন সনিয়া গান্ধী।

রায়বরেলিতে রাহুলের প্রচারে আবেগপ্রবণ সনিয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 6:26 PM IST

Sonia Gandhi: রায়বরেলি ও আমেঠির প্রার্থী রাহুল গান্ধীর হয়ে প্রচারে যান তাঁর মা তথা কংগ্রেস নেত্রী ও রাজ্যসভার সাংসদ সনিয়া গান্ধী। আগামী ২০ মে পঞ্চম দফায় এই আসনে নির্বাচন। এদিন রাহুলের প্রচারে এসে আবেগপ্রবণ হয়ে পড়েন সনিয়া গান্ধী।

শুক্রবার রায়বরেলিতে এক জনসভায় ভাষণ দিয়ে তিনি বলেন, "আমি আমার ছেলেকে আপনাদের সঁপে দিলাম। তিনি আপনাকে হতাশ করবে না।" শুক্রবার জনসভা চলাকালীন সনিয়া গান্ধী বক্তৃতা দেওয়ার সময় সঙ্গে থিলেন তাঁর মেয়ে প্রিয়াঙ্কা এবং রাহুল গান্ধীও।

আপনার ভালবাসা আমাকে একা অনুভব করতে দেয়নি: সনিয়া গান্ধী
রায়বরেলিতে জনতার উদ্দেশে কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী বলেন, "আমার অঞ্চল আমার সারাজীবন আপনার ভালবাসা এবং আশীর্বাদে পরিপূর্ণ ছিল। আপনার ভালবাসা আমাকে কখনও একা অনুভব করতে দেয়নি। আমার সবকিছুই আপনাদের দিয়েছি। এবার আমার ছেলেকে আপনার হাতে তুলে দিলাম।" আরও বলেন, আপনারা আরও যেমন আমাকে নিজের করে নিয়েছেন, তেমনই রাহুলকে জের মতোই মানতে হবে, রাহুল হতাশ করবে না।

প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীও উল্লেখ করেছেন সনিয়া
এ সময় সোনিয়া গান্ধী প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর কথাও উল্লেখ করেন। তিনি বলেন, "ইন্দিরাজি তাঁর হৃদয়ে রায়বরেলির জন্য একটি বিশেষ জায়গা ছিল। আমি তাদের কাছ থেকে কাজ করতে দেখেছি। আপনাদের প্রতি তার অগাধ ভালোবাসা ছিল। আমি রাহুল এবং প্রিয়াঙ্কাকে একই শিক্ষা দিয়েছি যা ইন্দিরাজি এবং রায়বেরেলির মানুষ আমাকে দিয়েছিল। সবাইকে সম্মান করুন, দুর্বলকে রক্ষা করুন। অন্যায়ের বিরুদ্ধে জনগণের অধিকার রক্ষার জন্য যা কিছু যুদ্ধ করতে হয় লড়াই করুন। ভয় পাবেন না.. কারণ আপনাদের সংগ্রামের শিকড় ও ঐতিহ্য অনেক শক্তিশালী।"

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement