Advertisement

Delhi Bomb Threat: ফের একবার দিল্লির স্কুলে বোমা বিস্ফোরণের হুমকি, পিছনে কারা? তদন্তে পুলিশ

ফের একবার দিল্লির একটি স্কুলে বোমা হামলার হুমকি এসেছে। পুলিশ কমিশনারের অফিসিয়াল মেল ​​আইডিতে এই হুমকি মেল ​​পান। এর আগে বুধবার দিল্লি এনসিআরের ১৫০টি স্কুলে বোমা হামলার হুমকি দেওয়া হয়েছিল, যার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল সর্বত্র।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 03 May 2024,
  • अपडेटेड 7:43 AM IST

Delhi Bomb Threat: ফের একবার দিল্লির একটি স্কুলে বোমা হামলার হুমকি এসেছে। পুলিশ কমিশনারের অফিসিয়াল মেল ​​আইডিতে এই হুমকি মেল ​​পান। এর আগে বুধবার দিল্লি এনসিআরের ১৫০টি স্কুলে বোমা হামলার হুমকি দেওয়া হয়েছিল, যার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল সর্বত্র।

দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার অফিসিয়াল মেইল ​​আইডিতে এই হুমকি মেলটি ​​আসে। তার পরে, পুলিশ অবিলম্বে তদন্ত শুরু করে, যদিও মেলটি ভুয়ো বলে জানা যায়। এই মেলটি ২ মে সকাল ১০টায় পাঠানো হয়েছিল।

পুলিশ মেলটিকে ভুয়ো বলে জানিয়েছে
এই হুমকি মেলটি সিরাজ নামের একটি আইডি থেকে পাঠানো হয়েছে যাতে লেখা ছিল, 'ঠিক ২টো ১৮ মিনিটে নাংলোই রেলওয়ে স্টেশনের কাছে স্কুলে বোমা বিস্ফোরিত হবে, দেখতে থাকুন।' মেলটি আসার সঙ্গে সঙ্গে পুলিশ অ্যাকশনে চলে আসে এবং স্কুলগুলিতে চিরুণি তল্লাশি চালায়। তদন্তে পুলিশ কিছু পায়নি এবং এই মেলটিকে ভুয়ো বলে ঘোষণা করা হয়।

১৫০টি স্কুলকে হুমকি দেওয়া হয়েছে
বুধবার, দিল্লি-এনসিআরের প্রায় ১৫০ টি স্কুলে বোমা থাকা একটি ই-মেল পাঠানো হয়েছিল। এর জন্য অপরাধীরা একটি রাশিয়ান ই-মেল পরিষেবা ব্যবহার করেছিল বলে জানা যায়। ই-মেইল পাওয়ার পর পুলিশ সব স্কুলে গিয়ে তল্লাশি অভিযান চালায়। পুলিশ কুকুর ও বোমা স্কোয়াড নিয়ে স্কুলে পৌঁছেছে। পরে জানা যায় হুমকিমূলক ই-মেইলটি ভুয়ো। পরিবারের সদস্যদের আতঙ্কিত না হওয়ার আহ্বান জানায় পুলিশ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement