Advertisement

Thieves Gave Rs 500: চুরি করার মতো কিছুই নেই, বৃদ্ধের ফ্ল্যাটে ৫০০ টাকা ‘ক্ষতিপূরণ’ রেখে গেল চোর

Thieves Gave Rs 500: শহরের বাইরে এক রাতের জন্য গিয়েছিলেন বৃদ্ধ দম্পতি। ফিরে এসে দেখেন, ফ্ল্যাটের মূল দরজার তালা ভাঙা! ফ্ল্যাট থেকে কিছু চুরি যাওয়া তো দূরের কথা, উল্টে ফ্ল্যাটের মূল দরজার সামনে একটা ৫০০ টাকার নোট রাখা রয়েছে। গোটা ঘটনাতেই রীতিমতো অবাক ওই বৃদ্ধ দম্পতি!

চুরি করার মতো কিছুই নেই, বৃদ্ধের ফ্ল্যাটে ৫০০ টাকা ‘ক্ষতিপূরণ’ রেখে গেল চোর!--প্রতীকী ছবি।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 24 Jul 2023,
  • अपडेटेड 4:07 PM IST
  • শহরের বাইরে এক রাতের জন্য গিয়েছিলেন বৃদ্ধ দম্পতি।
  • ফিরে এসে দেখেন, ফ্ল্যাটের মূল দরজার তালা ভাঙা!
  • ফ্ল্যাট থেকে কিছু চুরি যাওয়া তো দূরের কথা, উল্টে ফ্ল্যাটের মূল দরজার সামনে একটা ৫০০ টাকার নোট রাখা রয়েছে।

Thieves Gave Rs 500: কোনও একটি বিশেষ কাজে শহরের বাইরে এক রাতের জন্য গিয়েছিলেন বৃদ্ধ দম্পতি। ফিরে এসে দেখেন, ফ্ল্যাটের মূল দরজার তালা ভাঙা! ঘরের কোনও জিনিসপত্রই খওয়া যায়নি, আলমারিও অক্ষত রয়েছে। ফ্ল্যাট থেকে কিছু চুরি যাওয়া তো দূরের কথা, উল্টে ফ্ল্যাটের মূল দরজার সামনে একটা ৫০০ টাকার নোট রাখা রয়েছে। গোটা ঘটনাতেই রীতিমতো অবাক ওই বৃদ্ধ দম্পতি! 

ঘটনাটি ঘটেছে বৃহস্পতি ও শুক্রবারের মধ্যবর্তী সময়ে গভীর রাতে এবং ২১ জুলাই পুলিশ এই বিষয়ে একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাটি ঘটেছে দিল্লির রোহিনী এলাকায় সেক্টর ৮-এ। অভিযোগ করেছিলেন সেখানে বসবাসকারী ৮০ বছর বয়সী এক ব্যক্তি।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, রামকৃষ্ণ অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার। তিনি জানান যে, তিনি এবং তার স্ত্রী বুধবার, ১৯ জুলাই সকালে গুরুগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। তারা বাড়িতে ফিরে এসে দেখেন যে প্রধান ফটকের তালা ভাঙা। তবে বাড়ি থেকে কিছুই খোয়া যায়নি। তারা প্রধান গেটে একটি ৫০০ টাকার নোট দেখতে পান।

তদন্তে প্রাথমিক অনুমান, চোরেরা দিল্লির রোহিনী এলাকায় ২০ জুলাই রাতে এক বয়স্ক ব্যক্তির বাড়িতে ডাকাতির চেষ্টা করেছিল৷ তবে, যখন তারা ওই বাড়িতে চুরি করার মতো কিছু খুঁজে পায়নি, তখন চোরেরা উল্টে বাড়ির প্রধান গেটে ৫০০ টাকা রেখে চলে যায়, পুলিশ জানিয়েছে।

পুলিশকে ওই বৃদ্ধ জানান, তিনি বাড়িতে কোনও মূল্যবান জিনিসপত্র রাখেননি। দম্পতি ফিরে আসার সময় আলমিরাও অক্ষত ছিল, পুলিশকে বলা হয়েছিল। তার অভিযোগের ভিত্তিতে, পুলিশ ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় একটি মামলা দায়ের করেছে এবং চোরদের ধরতে অনুসন্ধান শুরু করেছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement