Advertisement

Hemant Soren: ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর বাড়িতে উদ্ধার ৩৬ লক্ষ টাকাও, ED-হানায় বিপদ বাড়ছে হেমন্তের

নগদ টাকা, নথি ও দুইটি বিলাসবহুল BMW গাড়ি বাজেয়াপ্ত করে। জমি কেলেঙ্কারি সংক্রান্ত আর্থিক তছরুপের মামলায় হেমন্ত সোরেনের বাড়ি তল্লাশি চালায় ইডি।

বাড়ি থেকে নগদ ৩৬ লক্ষ টাকা, ২টি BMW গাড়ি বাজেয়াপ্ত করল ED, এখনও নিখোঁজ ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী
Aajtak Bangla
  • দিল্লি,
  • 30 Jan 2024,
  • अपडेटेड 12:34 PM IST
  • ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের বাড়ি থেকে মিলল ৩৬ লক্ষ টাকা।
  • সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট(ED) দিল্লির শান্তিনিকেতনে হেমন্ত সোরেনের বাড়ি সহ ৩টি স্থানে অভিযান চালায়।
  • রপর সেখান থেকে নগদ টাকা, নথি ও দুইটি বিলাসবহুল BMW গাড়ি বাজেয়াপ্ত করে।

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের বাড়ি থেকে মিলল ৩৬ লক্ষ টাকা। সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট(ED) দিল্লির শান্তিনিকেতনে হেমন্ত সোরেনের বাড়ি সহ ৩টি স্থানে অভিযান চালায়। এরপর সেখান থেকে নগদ টাকা, নথি ও দুইটি বিলাসবহুল BMW গাড়ি বাজেয়াপ্ত করে। জমি কেলেঙ্কারি সংক্রান্ত আর্থিক তছরুপের মামলায় হেমন্ত সোরেনের বাড়ি তল্লাশি চালায় ইডি। 

আমিও মুখ্যমন্ত্রীর জন্য অপেক্ষা করছি: রাজ্যপাল
ঝাড়খণ্ডের রাজ্যপাল সিপি রাধা কৃষ্ণ জানিয়েছেন, অন্যদের মতো তিনিও মুখ্যমন্ত্রীর জন্য অপেক্ষা করছেন। সূত্রের খবর, ডিজিপি, সচিব এবং স্বরাষ্ট্রসচিবকে ইতিমধ্যে রাজভবনে ডেকে পাঠানো হয়েছে। সম্ভবত মুখ্যমন্ত্রী বর্তমানে কোথায় রয়েছেন, তা জানতেই তাঁদের তলব করেছেন রাজ্যপাল। বিজেপির পক্ষ থেকে দাবি, গত ৩০ ঘণ্টারও বেশি সময় ধরে বেপাত্তা ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী। 

নগদ ৩৬ লক্ষ টাকা



রাজ্যপাল নিখোঁজ: বিজেপির দাবি
হেমন্ত সোরেনের খোঁজ না মেলা নিয়ে সরাসরি আক্রমণে নেমেছে ঝাড়খণ্ডের বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা বাবুলাল মারান্ডি এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। একটি পোস্টারের আকারে মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের ছবি পোস্ট করেন তিনি। সেখানে লেখা, নিখোঁজের খোঁজ, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী। 

তিনি টুইটারে লেখেনে, 'ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর খোঁজ চলছে। যদি কোনও ভদ্রলোক এই ব্যক্তিকে দেখতে পান, তাহলে অনুগ্রহ করে অবিলম্বে প্রদত্ত ঠিকানায় জানান। সঠিক তথ্য প্রদানকারীকে ১১ হাজার টাকা নগদ দেওয়া হবে।'

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি দশমবারের জন্য হেমন্ত সোরেনকে সমন পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২৯ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারির মধ্যে তাঁকে হাজিরা দিতে বলা হয়। সেই সঙ্গে জানানো হয়, নির্দিষ্ট সময়ের মধ্যে ইডির কাছে হাজিরা না দিলে সেক্ষেত্রে তাঁর বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement