Advertisement

Kedarnath Helicopter Crash : কেদারনাথে ভেঙে পড়ল হেলিকপ্টার, মৃত ৭

গুপ্তকাশী থেকে কেদারনাথের উদ্দেশ্যে রওনা দিয়েছিল হেলিকপ্টারটি। সেই সময় কপ্টারে পাইলট-সহ ৭ জন ছিলেন। তখনই গরুড়চট্টিতে ভেঙে পড়ে বিমানটি। মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে তাতে আগুন ধরে যায়। মৃত্যু হয় ৭ জনেরই।  

কেদারনাথে হেলিকপ্টার দুর্ঘটনা (ছবি সূত্র-এএনআই)
Aajtak Bangla
  • কেদারনাথ,
  • 18 Oct 2022,
  • अपडेटेड 1:14 PM IST
  • হেলিকপ্টার দুর্ঘটনা
  • ৭ জনের মৃত্যু
  • আপাতত বন্ধ পরিষেবা

কেদারনাথে ভেঙে পড়ল হেলিকপ্টার (Kedarnath Helicopter Accident)। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাইলট-সহ ৭ জনের। কেদারনাথ থেকে ২ কিলোমিটার দূরে গরুড়চট্টিতে ঘটেছে দুর্ঘটনাটি। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর বিশেষ মুখ্যসচিব অভিনব কুমার দুর্ঘটনায় পাইলট-সহ ৭ জনের মৃত্যুর খবর জানিয়েছেন। 

জানা গিয়েছে, গুপ্তকাশী থেকে কেদারনাথের উদ্দেশ্যে রওনা দিয়েছিল হেলিকপ্টারটি। সেই সময় কপ্টারে পাইলট-সহ ৭ জন ছিলেন। তখনই গরুড়চট্টিতে ভেঙে পড়ে বিমানটি। মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে তাতে আগুন ধরে যায়। মৃত্যু হয় ৭ জনেরই।  

কেদারনাথে হেলিকপ্টার দুর্ঘটনা

দুর্ঘটনার এক প্রত্যক্ষর্শী জানান, প্রচণ্ড জোরে বৃষ্টি হচ্ছিল। যার জেরে মাত্র ১৫ মিনিটের মধ্যে আবহাওয়ার অত্যন্ত অবনতি ঘটে। দুর্ঘটনার পর ওই পথে হেলিকপ্টার চলাচল বন্ধ রাখা হয়। 

 

প্রসঙ্গত, আগামী ২১-২২ তারিখ নাগাদ কেদারনাথ যাওয়ার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi)। সেখানে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প খতিয়ে দেখবেন তিনি। কেদারনাথ দর্শনের পর বদ্রীনাথ দর্শনও করবেন প্রধানমন্ত্রী। ২১ অক্টোবর কেদারনাথ দর্শনের পর রাতে সেখানেই থাকবেন মোদী। ২২ অক্টোবর বদ্রীনাথ দর্শন করবেন তিনি। 

আরও পড়ুনগ্যাস-কিডনিতে পাথর, জানুন পালং শাক বেশি খেলে আর কী কী রোগে ভুগতে পারেন ?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement