Advertisement

Nafe Singh Shot Video: গুলিতে ঝাঁঝরা INLD রাজ্য সভাপতি, হাড়-হিম করা CCTV ফুটেজ

হরিয়ানার বাহাদুরগড়ে দুষ্কৃতীদের গুলিতে খুন INLD-র রাজ্য সভাপতি নাফে সিং। ভয়াবহ ঘটনার CCTV ফুটেজ ভাইরাল হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, হামলাকারীরা আগে থেকেই নাফে সিংয়ের জন্য গাড়িতে বসে অপেক্ষা করেছিল।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সেই সাদা হুন্ডাই গাড়ি
Aajtak Bangla
  • বাহাদুরগড়,
  • 26 Feb 2024,
  • अपडेटेड 10:35 AM IST
  • হরিয়ানার বাহাদুরগড়ে দুষ্কৃতীদের গুলিতে খুন INLD-র রাজ্য সভাপতি নাফে সিং।
  • ভয়াবহ ঘটনার CCTV ফুটেজ ভাইরাল হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, হামলাকারীরা আগে থেকেই নাফে সিংয়ের জন্য গাড়িতে বসে অপেক্ষা করেছিল।
  • ঘটনাস্থল থেকে কিছুটা দূরের একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়িতে করে দুষ্কৃতীরা যাচ্ছে। ঘটনাস্থলের আশেপাশে লাগানো সিসিটিভি ক্যামেরায় একটি সন্দেহজনক গাড়ি চিহ্নিত করেছে পুলিশ।

হরিয়ানার বাহাদুরগড়ে দুষ্কৃতীদের গুলিতে খুন INLD-র রাজ্য সভাপতি নাফে সিং। ভয়াবহ ঘটনার CCTV ফুটেজ ভাইরাল হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, হামলাকারীরা আগে থেকেই নাফে সিংয়ের জন্য গাড়িতে বসে অপেক্ষা করেছিল।

ঘটনাস্থল থেকে কিছুটা দূরের একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি গাড়িতে করে দুষ্কৃতীরা যাচ্ছে। ঘটনাস্থলের আশেপাশে লাগানো সিসিটিভি ক্যামেরায় একটি সন্দেহজনক গাড়ি চিহ্নিত করেছে পুলিশ। আপাতত গাড়ির নম্বর দেখে সেটা খোঁজার চেষ্টা করছে পুলিশ। তবে এখনও কোনও সুনির্দিষ্ট সূত্র মেলেনি। ভয়ানক ঘটনার পর কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও খুনে অভিযুক্তদের কোনও হদিস পায়নি পুলিশ। নাফে সিং-এর খুনিদের গ্রেফতার করতে দুই DSP-র অধীনে একটি বিশেষ টাস্ক ফোর্স তৈরি করা হয়েছে। নাফে সিং রথীর দেহ ময়নাতদন্তের জন্য বাহাদুরগড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার দেহের ময়নাতদন্ত হবে। নাফে সিংয়ের দুই নিরাপত্তারক্ষীর অবস্থা এখনও আশঙ্কাজনক।

FIR-এ অভিযুক্তদের নাম নরেশ কৌশিক, রমেশ রাঠি, সতীশ রাঠি এবং রাহুল হিসাবে উল্লেখ করা হয়েছে। গাড়ির চালক নাফে সিংয়ের ভাইপো রাকেশ ওরফে সঞ্জয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ১৪৭, ১৪৮, ১৪৯, ৩০৭, ৩০২, ১২০বি, ২৫-২৭- ৫৪-৫৯ এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

হরিয়ানা পুলিশ ৭ জনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছে। প্রাক্তন বিধায়ক নরেশ কৌশিক, প্রাক্তন চেয়ারম্যান এবং বর্তমান চেয়ারপার্সন সরোজ রাঠির স্বামী রমেশ রাঠি এবং তাঁর কাকা-শ্বশুর কর্মবীর রথী, শ্যালক কমল, প্রাক্তন মন্ত্রী মঙ্গেরাম রাঠি এই তালিকায় রয়েছে।  

৪০-৫০ রাউন্ড গুলি ছোড়া হয়
উল্লেখ্য, একটি হুন্ডাই i10 গাড়িতে এসে বন্দুকধারীরা হামলা চালায়। কোনও এক শোকসভা থেকে সেই সময়ে ফিরছিলেন নাফে সিং। এমন সময় পেছন থেকে এসে তাঁর ফরচুনার গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে হামলাকারীরা। বন্দুকধারীরা তাঁর গাড়ি লক্ষ্য করে ৪০ থেকে ৫০ রাউন্ড গুলি ছোড়ে। ঘটনায় তাঁর পাশাপাশি এক নিরাপত্তা কর্মীরও মৃত্যু হয়।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement