Advertisement

Mahua Moitra: 'বসের পাজামা ধরতে ব্যস্ত', মহিলা কমিশনের রেখাকে নিয়ে মহুয়ার বেফাঁস মন্তব্যে বিতর্ক

তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধে করা 'অশোভন' মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে।হাথরসের ঘটনাস্থলে রেখা শর্মার যাওয়ার একটি ভিডিওতে মহুয়া মন্তব্য করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন লোক রেখার পিছনে ছাতা ধরে হাঁটছেন।

Aajtak Bangla
  • দিল্লি ,
  • 05 Jul 2024,
  • अपडेटेड 7:33 PM IST
  • তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধে করা 'অশোভন' মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে।
  • হাথরসের ঘটনাস্থলে রেখা শর্মার যাওয়ার একটি ভিডিওতে মহুয়া মন্তব্য করেছেন।

তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধে করা 'অশোভন' মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে। হাথরসের ঘটনাস্থলে রেখা শর্মার যাওয়ার একটি ভিডিওতে মহুয়া মন্তব্য করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন লোক রেখার পিছনে ছাতা ধরে হাঁটছেন।

ভিডিওটি এক্স-এ শেয়ার করা হয়েছে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী প্রশ্ন করেছেন, কেন রেখা শর্মা তাঁর নিজের ছাতা বহন করতে পারছেন না। মহুয়া মৈত্র টুইটের জবাবে বলেছেন, 'তিনি (রেখা শর্মা) তার বসের পাজামা ধরে রাখতে খুব ব্যস্ত।' এই মন্তব্যে মহিলা কমিশন থেকে মহুয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি করা হয়।

'ন্যাশনাল কমিশন ফর উইমেন-এর চেয়ারপার্সন রেখা শর্মার বিরুদ্ধে সংসদ সদস্য মহুয়া মৈত্রের করা অবমাননাকর মন্তব্যের জন্য স্বতঃপ্রণোদিত মামলা হয়েছে। ওই মন্তব্য আপত্তিজনক এবং একজন মহিলার মর্যাদার অধিকারের লঙ্ঘন', প্যানেল একটি বিবৃতিতে বলেছে৷ আরও বলা হয়েছে, 'মহুয়া মৈত্রের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা উচিত এবং ৩ দিনের মধ্যে কমিশনকে একটি বিশদ ওয়ার্ক রিপোর্ট জানানো উচিত।'

মহুয়া মৈত্র এনসিডব্লিউ-এর বিবৃতিতে দ্রুত প্রতিক্রিয়া জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য দিল্লি পুলিশকে চ্যালেঞ্জ করেছিলেন। তিনি জানান, আসুন, দিল্লি পুলিশ অনুগ্রহ করে অবিলম্বে ব্যবস্থা নিন। (আমি) নদিয়ায় আছি। যদি আমাকে দ্রুত গ্রেপ্তার করতে আগামী ৩ দিনের মধ্যে প্রয়োজন হয়।

একজন বিজেপি নেত্রী মহুয়া মৈত্রকে পাল্টা তোপ দেগে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে অন্য একজনকে তৃণমূল কংগ্রেস নেত্রীর মাথায় ছাতা ধরে থাকতে দেখা যায়। শাজিয়া ইলমি নামে এই নেত্রী কটাক্ষ করে প্রশ্ন করেন, 'আপনি এই সময় কার পায়জামা ধরে আছেন?'

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement